১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ঝালকাঠিতে অবৈধ চেকপোস্টে যাত্রীদের মারধর আটক ৩, সড়ক অবরোধ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৪৫ পূর্বাহ্ণ, ২৫ জুন ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: ঝালকাঠি বাস মালিক সমিতির অবৈধ চেকপোস্টে থ্রি হুইলার আটকিয়ে মারধরসহ ভাঙচুরের অভিযোগে মালিক সমিতির দুই সদস্য ও এক শ্রমিককে আটক করেছে পুলিশ। যার প্রতিবাদে বাস ধর্মঘটের ডাক দিয়ে ঝালকাঠি পেট্রোল পাম্প মোড় এলাকায় একঘণ্টা সড়ক অবরোধ করে বাস শ্রমিকরা। এতে সোমবার রাত সাড়ে ৮টা থেকে সাড়ে ৯টা পর্যস্ত বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে ছিল।

অবরোধকারী শ্রমিকরা জানায়, সোমবার বিকেলে ঝালকাঠি-বরিশাল আঞ্চলিক সড়কের ষাটপাকিয়া এলাকায় বাসমালিক সমিতির চেকপোস্ট থেকে ঝালকাঠি বাস মালিক সমিতির দুজন সদস্য ও এক শ্রমিককে আটক করে পুলিশ। এর প্রতিবাদে রাত সাড়ে ৮টার দিকে বরিশাল খুলনা আঞ্চলিক মহাসড়কের ঝালকাঠির পেট্টলপাম্প মোড়ে সড়ক অবরোধ করে বাসশ্রমিক ইউনিয়নের নেতাকর্মীরা। এর ফলে এ রুটের যাত্রীবাহিবাস চলাচল বন্ধ হয়ে যায়। অবরোধের কারণে দুর্ভোগে পড়ে যাত্রীরা।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ আলী বলেন, ‘বাস মালিক সমিতির সদস্যরা ষাটপাকিয়া এলাকায় অবৈধ চেকপোস্ট বসিয়ে ছোট ছোট বিভিন্ন যানবাহন চলাচলে বাধা সৃষ্টিসহ ভাঙচুর করে। চালক ও যাত্রীদের মারধর করার অভিযোগে অবৈধ চেকপোস্টে থেকে তিনজনকে আটক করা হয়েছে।

এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে। এদিকে উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের আশ্বাসে ঝালকাঠির পেট্টল পাম্প মোড় এলাকার সড়ক অবরোধ প্রত্যাহার করেছে বাসশ্রমিকরা। পরে বাস চলাচল স্বাভাবিক করা হয়।’

108 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন