১ ঘণ্টা আগের আপডেট রাত ৮:৫৬ ; শনিবার ; ফেব্রুয়ারি ২৪, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

ঝালকাঠিতে আ’লীগ নেতার বাসায় ডিবির তল্লাশি

বরিশালটাইমস রিপোর্ট
৭:৩১ অপরাহ্ণ, জুলাই ২৬, ২০১৭

ঝালকাঠি সদর উপজেলার আওয়ামী লীগের সহসভাপতি ছাবেদ হোসেনের বসায় তল্লাশি চালিয়েছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। বাসন্ডা ইউনিয়নের দারাখানা গ্রামে বুধবার (২৬ জুলাই) সকালে ডিবির এ তল্লাশি অভিযান চলে। তবে ছাবেদ হোসেন এসময় গ্রামের বাড়িতে ছিলেন না। তিনি ঢাকায় অসস্থান করছেন। তাই বন্ধ থাকা বিভিন্ন কক্ষগুলো এ তল্লাশি চালানো হয়। তবে অভিযানে কোন কিছুই পাওয়া যায় নি জানায় ডিবি পুলিশ।
ডিবি পুলিশের পরিদর্শক কামরুজ্জামান বলেন, গোপন সংবাদে তল্লাশী অভিযান করা হয়। কিন্তু অভিযানে কিছুই পাওয়া যায় নি।”
এ ব্যপারে ছাবেদ হোসেন ফোনে বলে এলাকার একটি রাজনৈতিক মহল তাকে ফাঁসাতে এবং হেয়পতিপন্ন করার জন্য পুলিশকে মিথ্যা তথ্য দিয়েছে। এবং পুলিশ যাচাই বাচাই না করে আমার বাড়ীতে এ ভাবে ডিবির এ তল্লাশীর তীব্র নিন্দা জানান এ আ’লীগ নেতা।

 

ঝালকাঠির খবর

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মিউজিক বক্সে সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে স্কুল ছাত্রের মৃত্যু  ভান্ডারিয়ায় স্মার্ট কার্ড বিতরণ উদ্বোধন  শ্বশুরবাড়ির পাশে জামাইয়ের লাশ, স্ত্রীসহ গ্রেপ্তার ৫  বরগুনা হাসপাতালে এনআইসিইউ বিভাগ উদ্বোধন  গ্রিসে বৈধতা পেলেন ৩ হাজার ৪০৫ বাংলাদেশি  কুবি কোষাধ্যক্ষের বিরুদ্ধে আদালতে ভাঙচুর ও গরু লুটের মামলা  বরিশালে রেস্টুরেন্টে অগ্নিকাণ্ড  এলাকার উন্নয়ন আমরা ঐক্যবদ্ধভাবে করব: মহিউদ্দিন মহারাজ এমপি  গরুসহ ৪ ছাগল পুড়ে ছাই, শোকে কৃষকের মৃত্যু  জার্মানিতে বৈধ হলো গাঁজা, সর্বোচ্চ বহন করা যাবে ২৫ গ্রাম