২৩ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৬:৪৯ ; বুধবার ; অক্টোবর ২৩, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

ঝালকাঠিতে কথিত সাংবাদিকের বিরুদ্ধে ধর্ষণের মামলা

নিজস্ব প্রতিবেদক ঝালকাঠি
২:০৪ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০১৯

তালুকদার আল-আমিন, ঝালকাঠি :: ঝালকাঠিতে পারিবারিক বিরোধ নিস্পত্তি করার কথা বলে এক নারীকে বাসায় এনে ধর্ষণের অভিযোগ উঠেছে হোটেল বয় থেকে সাংবাদিক বনে যাওয়া এক প্রতারকের বিরুদ্ধে।

এ ঘটনায় ভুক্তভোগী নারী (২৮) রবিবার (৬ সেপ্টেম্বর) রাতে ঝালকাঠি সদর থানায় প্রতাররক শাওন মোল্লা ও ওরফে সোহাগের (৩৫) বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন। অভিযুক্ত শাওন মোল্লা ঝালকাঠি সদর উপজেলার গাবখান এলাকার মৃত আয়নাল মোল্লার ছেলে।

মামলার বিবরণে জানা যায়, ঝালকাঠি সদর উপজেলার লালমোহন গ্রামের এক নারী তার স্বামীর সাথে বিরোধের কারণে আদালতে মামলা করতে আসলে সেখানে প্রতারক শাওন মোল্লা ওই নারীকে বিষয়টি নিস্পত্তি করার কথা বলে তার বাসায় নিয়ে যায়। পরে শাওন মোল্লা বিষয়টি নিস্পত্তি না হওয়া পর্যন্ত ওই নারীকে তার (শাওন মোল্লার) বাসায় থাকতে বলেন। ওই নারী সরল বিশ্বাসে কথিত সাংবাদিক শাওন মোল্লার বাসায় থেকে যান। এর দুই দিন পর গত ১৫ ফেব্রুয়ারি শাওন মোল্লা কৌশলে তার স্ত্রীকে শশুর বাড়ি পাঠিয়ে দিয়ে রাতে ওই নারীকে ধর্ষণ করে। পরে ওই নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে গত ৩ মার্চ পর্যন্ত নিয়মিত ধর্ষণ করে শাওন। কিন্তু পরবর্তীতে সে ওই নারীরকে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। এ ঘটনায় গত রোববার (৬ সেপ্টেম্বর ) ঝালকাঠি সদর থানায় শাওন মোল্লার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামালা করেন ভুক্তভোগী ওই নারী।

এদিকে শাওন মোল্লা সম্পর্কে খোঁজ নিয়ে জানা য়ায়, সে এক বছর আগে ঝালকাঠি শহরের মিতু সিনেমা হলের সামনে ভাই ভাই হোটেলের বয় হিসেবে কাজ করত। পরে কয়েকটি অখ্যাত পত্রিকার কার্ড সংগ্রহ করে বিভিন্ন মানুষকে ভয়ভীতি দেখিয়ে অর্থ হাতিয়ে নেয়া শুরু করে শাওন। শাওন মোল্লা প্রত্যন্ত গ্রামা এলাকায় গিয়ে কখনো নিজেকে মূল ধারার পত্রিকার প্রতিনিধি, স্থানীয় সাংবাদিক সংগঠনের নেতা, তালাশ টিমের সাংবাদিক এবং নিজেকে একজন মানবাধিকারকর্মী হিসেবে পরিচয় দেয়। এছাড়াও তার বিরুদ্ধে রয়েছে প্রতারনার নানা অভিযোগ। সম্প্রতি রাজাপুর উপজেলার চর ইন্দ্রপাশা গ্রামের একটি জমি সংক্রান্ত বিরোধ নিস্পত্তির জন্য নিজেই আইনজীবী সেজে ওয়ারেছ আলী নামের এক ব্যক্তিকে উকিল নোটিশ দেয় শাওন মোল্লা। পরে বিষয়টি জেলা আইনজীবী সমিতির নজরে আসে।

এ ব্যাপারে জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মনু বরিশালটাইমসকে জানান, ভূয়া উকিল নোটিশ দেয়ার বিষয়ে আমাদের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী ওয়ারেছ আলী হাওলাদার। এ ব্যাপারে তদন্ত করে আমার আইনগত ব্যাবস্থা নেব।

মামলার বষয়টি নিশ্চিত করে ঝালকাঠি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবু তাহের মিয়া বরিশালটাইমসকে জনান, ভুক্তভোগী এক নারী শাওনা মোল্লার বিরুদ্ধে তাকে ধর্ষণের অভিযোগে মামলা করেছেন। শাওন মোল্লাকে গ্রেপ্তারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চলছে।’

ঝালকাঠির খবর

আপনার মতামত লিখুন :

প্রধান সম্পাদক: শাহীন হাসান
সম্পাদক : শাকিব বিপ্লব
শহর সম্পাদক: আক্তার হোসেন
সহকারি সম্পাদক: মো. মুরাদ হোসেন
নির্বাহী সম্পাদক : মো. শামীম
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম


ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পিরোজপুরে শিশুকে ধর্ষণ করল শিশু!  পাথরঘাটায় কলেজছাত্রী হত্যায় বিএনপির সাবেক নেতার যাবজ্জীবন  ভোলায় মুসুল্লি নিহতের প্রতিবাদে ব‌রিশা‌লে বিএনপির বি‌ক্ষোভ  গণধর্ষণের পর যৌনাঙ্গে ছুরিকাঘাত ও শ্বাসরোধে হত্যা  ইংল্যান্ডে কন্টেইনারের ভেতর থেকে ৩৯ মরদেহ উদ্ধার  স্ত্রী-সন্তানসহ সেনা সদস্য নিখোঁজ  বরিশাল র‌্যাবের হাতে জেএমবির সক্রিয় সদস্য গ্রেপ্তার  ছেলেকে বাঁচাতে নদীতে ঝাঁপ দেওয়া ব্যক্তির মরদেহ উদ্ধার  বিমান ভ্রমণ নিরাপদ ও আরামদায়ক করতে আমরা বদ্ধপরিকর: প্রধানমন্ত্রী  পটুয়াখালীতে সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার