৯ ঘণ্টা আগের আপডেট সকাল ৮:২৬ ; শুক্রবার ; জানুয়ারি ২৭, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

ঝালকাঠিতে কোয়ারেন্টিনে ১২১ জন

বরিশাল টাইমস রিপোর্ট
১০:০৮ অপরাহ্ণ, মার্চ ২১, ২০২০

বার্তা পরিবেশক, ঝালকাঠি  :: ঝালকাঠি জেলায় নতুন করে বিদেশ থেকে আসা ২৪ জনকে শনিবার হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এ নিয়ে ১২১ জনকে হোম কোয়ারেন্টিনে রেখেছে স্বাস্থ্য বিভাগ। এদের মধ্যে ৯ জনের ১৪ দিনের হোম কোয়ারেন্টিন সম্পন্ন হয়েছে। তাদের ছাড়পত্র দেওয়া হয়েছে।

ঝালকাঠি সিভিল সার্জন কার্যালয়ের চিকিৎসা কর্মকর্তা ডা: শাকিল খান জানান, ঝালকাঠিতে বিদেশফেরত ১২১ জনের মধ্যে সবাইকেই হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এর মধ্যে ঝালকাঠি সদরে ৪০ জন, নলছিটিতে ২১ জন, রাজাপুরে ৪০ জন ও কাঁঠালিয়ায় ২০ জন। তবে কেউ করোনাভাইরাসে আক্রান্ত নন। বিদেশ থেকে আসার কারণে নিজ বাসায় তাদের ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে রেখেছে স্বাস্থ্য বিভাগ।

সবাই চীন, ইতালি, নেদারল্যান্ড, স্পেন, সিংগাপুর, সৌদি আরব, ভারত, কুয়েত, লেবানন, আরব আমিরাত, বাহরাইন, জর্ডান, মালয়শিয়া থেকে দেশে ফিরেছেন।

এদিকে তথ্য অধিদপ্তরের সহযোগিতায় জেলা জুড়ে সতর্কতামূলক বার্তা প্রচার করে মাইকিং করেছে জেলা প্রশাসন। করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতার জন্য প্রচার-প্রচারণা শুরু করেছে জেলা পুলিশও।

ঝালকাঠির খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাবুগঞ্জে গভীর রাতে জোড়া খুনঃ ডাকাতি বলে সাজানোর চেষ্টা  পিরোজপুরে এবার ৯৬ ফুট উচ্চতার কালী প্রতিমা  বরিশালে হলে ঢুকে শিক্ষার্থী‌কে কুপিয়ে জখম, প্রতিবাদে মশাল মি‌ছিল  রামপাল থেকে ৪৭ লাখ টাকার মেশিন চুরি  আমরা ধৈর্য ধরেছি, কিন্তু দুর্বল না: শামীম ওসমান  ‘মিথ্যা মামলায়’ জেল খাটলেন শিক্ষক  রেস্তোরাঁয় ‍মিলবে কৃত্রিম মাংস: মানুষ খেতে পারবে কী  অভাবের তাড়নায় শিশুসন্তান বিক্রি: মায়ের কোলে ফিরিয়ে দিল পুলিশ  পছন্দসই প্রার্থীকে ‌‘নিয়োগ না দেওয়ায়’ স্কুলশিক্ষককে প্রকাশ্যে পিটুনি  লালমোহনে শিক্ষাপ্রতিষ্ঠানের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত