৩০ মিনিট আগের আপডেট বিকাল ১:৩৬ ; বৃহস্পতিবার ; সেপ্টেম্বর ২৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

ঝালকাঠিতে ছাত্র ও যুবলীগের হামলায় রক্তাক্ত বিএনপি নেতা

বরিশাল টাইমস রিপোর্ট
১০:২৫ অপরাহ্ণ, আগস্ট ৭, ২০২২

ঝালকাঠিতে ছাত্র ও যুবলীগের হামলায় রক্তাক্ত বিএনপি নেতা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও ঝালকাঠি:: ঝালকাঠি জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য রফিকুল ইসলাম জামালের ওপর হামলা হয়েছে। ছাত্র ও যুবলীগের নেতাকর্মীরা এ হামলা করেছে বলে অভিযোগ বিএনপির। আজ রোববার (০৭ আগস্ট) সন্ধ্যায় বরিশাল শহরের শিল্পকলা একাডেমির সামনে বিএনপি নেতা জামালের প্রাইভেটকার থামিয়ে এ হামলা করা হয়। হামলায় আহত বিএনপি নেতা জামালকে রক্তাক্ত অবস্থায় প্রথমে ঝালকাঠি সদর হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়।

রফিকুল ইসলাম জামাল অস্টম জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষ প্রতীকে ঝালকাঠি-১ আসনে নির্বাচন করেন। তিনি অভিযোগ করেছেন, তার গাড়ি থামিয়ে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা তাকে হামলা চালিয়ে রক্তাক্ত ও যখম করে। এসময় তার গাড়িটিও ভাঙচুর করা হয়।

এদিকে হামলার অভিযোগ অস্বীকার করেছে ঝালকাঠি জেলা ছাত্রলীগ। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম পারভেজ বরিশালটাইমসকে বলেন, ঝালকাঠিতে জেলা বিএনপির গ্রুপিং রয়েছে। এ হামলা নিজের অভ্যন্তরীণ দ্বন্দ্বের কারণ। ছাত্রলীগ বা যুবলীগের কেউ এ ঘটনার সাথে জড়িত নয় দাবি করে জেলা ছাত্রলীগ।

অপরদিকে জেলা বিএনপির সদস্যসচিব অ্যাডভোকেট শাহাদাৎ হোসেন অভিযোগ করেন, ভোলা জেলা ছাত্রদল সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিমের মৃত্যুতে ঝালকাঠি জেলা বিএনপি শহরের গোরস্থান মসজিদে দোয়া অনুষ্ঠানে অংশগ্রহণ করেন রফিকুল ইসলাম জামাল। মিলাদ শেষে প্রাইভেটকারে বরিশাল যাওয়ার পথে ঝালকাঠি শিল্পকলা একাডেমির সামনের সড়কে বেরিকেড দিয়ে জেলা ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা প্রাইভেটকার ভাঙচুর করে। গাড়ির ভেতর থেকে তাকে টেনে হিচরে বাইরে বের করে মারধর করা হয়। তার সফরসঙ্গীদের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

সদর হাসপাতালে জরুরি বিভাগে কর্তব্যরত ডা. মেহেরিন আফরোজ বরিশালটাইমসকে জানান, রফিকুল ইসলাম জামাল নামে একজন আহত হয়ে আমাদের কাছে চিকিৎসা নিতে এসেছিলেন। তার নাকে জখম হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হামলার খবর পেয়ে জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সৈয়দ হোসেন, সদস্যসচিব অ্যাডভোকেট শাহাদাত হোসেন, জেলা যুবদল আহ্বায়ক শামীম তালুকদারসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা তাকে দেখতে সদর হাসপাতালে ভিড় করেন। এসময় তারা জামালের ওপর হামলার ঘটনায় দোষীদের বিচার দাবি করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে নিজের ফেসবুকে আপত্তিকর মন্তব্য করার অভিযোগে রফিকুল ইসলাম জামালের বিরুদ্ধে রাজাপুর থানায় জিডিটাল নিরাপত্তা আইনে মামলা রয়েছে। ২০২১ সালের ৮ জুলাই করা ওই মামলা বর্তমানে আদালতে বিচারাধীন।

ঝালকাঠির খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পটুয়াখালীতে ৪ হাজার ৬০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার ১  নতুন বিতর্কে বুবলি: অবশেষে অপুর কাছেই ফিরছেন নায়ক শাকিব!  একসঙ্গে মা-ছেলের বিষপান: ছেলে বেঁচে থাকলেও না ফেরার দেশে মা  বরিশালে গরুর ঘাস কাটা নিয়ে বিরোধ: নারীকে কুপিয়ে হত্যা, আহত ৫  গৃহহীনদের আশ্রয়ণ বাড়িতে স্বামী-স্ত্রীর সমান মালিকানা : প্রধানমন্ত্রী  অফিস সময় এক ঘণ্টা বাড়ছে!  আকাশে উড়ল বিশ্বের প্রথম বিদ্যুৎচালিত বিমান!  বরিশালে শিক্ষিকার বাসা থেকে লুট স্বর্ণালঙ্কারসহ ২ জুয়েলারি ব্যবসায়ী গ্রেফতার  চরফ্যাশনের মেঘনা নদী থেকে দেশীয় অস্ত্রসহ ১০ ডাকাত আটক  পটুয়াখালীতে গরু বেচার টাকা নিয়েও চাকরি দিলেন না প্রধান শিক্ষক!