২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ঝালকাঠিতে ট্রলির সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:২১ অপরাহ্ণ, ০৮ মে ২০২১

ঝালকাঠিতে ট্রলির সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও ঝালকাঠি >> ঝালকাঠির কাঁঠালিয়া উপচেলার বড় কাঁঠালিয়া বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় সজল খান (২০) নামে মোটসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। আজ শনিবার (৮ মে) দুপুরে রাজাপুর-কাঁঠালিয়া একটি ট্রলির সঙ্গে তার মোটরসাইকেলটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, করোনায় স্কুল বন্ধ থাকায় কাঁঠালিয়া উপজেলার কচুয়া গ্রামের নানা হযরত আলী হাওলাদারের বাড়িতে থাকতেন সজল। পড়াশোনার পাশাপাশি তিনি ভাড়ায় মোটরসাইকেল চালাতেন।  আজ শনিবার দুপুরে মোটরসাইকেল নিয়ে কচুয়া থেকে কাঁঠালিয়া যাচ্ছিলেন। পথে বড় কাঁঠালিয়া বাইপাস এলাকায় একটি ট্রলির সঙ্গে তার মোটরসাইকেলটির সামনে থেকে সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হলে সজলকে উদ্ধার করে কাঁঠালিয়া উপজেলা (আমুয়া) স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। চিকিৎসক পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে দুর্ঘটনার পরপরই ট্রলিটি পালিয়ে যায়।

কাঁঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় বরিশালটাইমসকে বলেন-, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় ঘাতক ট্রলি চালককে আটকের চেষ্টা চলছে।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন