২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ঝালকাঠিতে ডাকাতি, স্বর্ণালঙ্কারসহ ঢাকায় আটক ৩

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৩৯ অপরাহ্ণ, ২৮ আগস্ট ২০১৭

শহরের পশ্চিম ঝালকাঠি এলাকার এক বাড়িতে ডাকাতি হওয়া স্বর্ণালঙ্কারের আংশিক ঢাকার একটি জুয়েলারী থেকে উদ্ধার করেছে জেলা পুলিশ। ম্যানেজারসহ ওই দোকানের ৩ জনকে এ ঘটনায় আটক করে ঝালকাঠিতে নিয়ে আসা হয়েছে।

উদ্ধার করা হয় সাড়ে তিন ভরি স্বর্নালঙ্কার।

আটকরা হলেন, ঢাকার ফারমভিউ ট্যাওয়ারের চৈতি জুয়েলার্সের ম্যানেজার উত্তম সাহা ও দুই কর্মচারী সুমন শেখ এবং আকাল হালদার।

রাজধানীর শেরে বাংলা নগর থানার সহযোগিতায় রোববার (২৭ আগস্ট) বিকেলে ঝালকাঠি সদর থানার পরির্দশক (ওসি) মো. তাজুল ইসলামের নেতৃত্বে তাদের আটক করে ঝালকাঠি আনা হয়। সোমবার বিকেলে ঝালকাঠি অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম এ ব্যাপারে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করে বিষয়টি সাংবাদিকদের অবহিত করেন।

এর আগে চলতি বছরের ২৬ ফেব্রয়ারি শহরের পশ্চিম ঝালকাঠি এলাকার আব্দুস সালামের বাড়িতে ডাকাতি হয়। ডাকাত দল ২৭ ভরি স্বর্ণালঙ্কারসহ ১৭ লাখ টাকা নিয়ে যায়।

ওই মামলার তদন্ত কর্মকতা সদর থানার পরিদর্শক তদন্ত মো. ফারুক আলম বরিশালটাইমসকে জানান, ডাকাতি মামলায় পূর্বে ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ফারমভিউ ট্যাওয়ারের চৈতি জুয়েলার্সের ডাকাতির এ স্বর্ণালঙ্কারের কিছু অংশ বিক্রি করা হয়েছে বলে গ্রেফতারকৃতরা রিমান্ডে স্বীকারোক্তি দেন।

তাই ওই দোকানের ম্যানেজারসহ ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ব্যপারে আরও জিজ্ঞাসাবাদ শেষে আটকদের আদালতে সোপর্দ করা হবে।”

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন