১০ ঘণ্টা আগের আপডেট সকাল ১০:২৮ ; বৃহস্পতিবার ; জানুয়ারি ২১, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

ঝালকাঠিতে দুই আইনজীবীকে খুনের হুমকি: সমিতির প্রতিবাদ

বরিশাল টাইমস রিপোর্ট
৫:৪৫ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০২১

মো. নজরুল ইসলাম, ঝালকাঠি: ঝালকাঠির নলছিটি উপজেলার সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট জিকে মোস্তাফিজুর রহমান ও তার ভাই অ্যাডভোকেট কেএম মাহবুবুর রহমান সেন্টুকে মুঠোফোনে প্রাণনাশের হুমকির প্রতিবাদে ঝালকাঠি জেলা আইনজীবি সমিতির উদ্যোগে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১১ জানুয়ারি) দুপুরে আইনজীবী সমিতির হলরুমে অনুষ্ঠিত প্রতিবাদ সভার সভাপতিত্ব করেন জেলা আইনজীবী সমিতির সভাপতি ও পিপি অ্যাডভোকেট আব্দুল মান্নান রসুল।

জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ও অতিরিক্ত পিপি আ. স. ম মোস্তাফিজুর রহমান মনু’র সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, ইঞ্জিনিয়ার জিকে মোস্তাফিজুর রহমান, এম আলম খান কামাল, মল্লিক মুহাম্মদ নাসির উদ্দিন কবির, এপিপি অ্যাডভোকেট সঞ্জয় মিত্র, মানিক আচার্য্য, তরিকুল ইসলাম, গোলাম সরোয়ার লিটন, আনিসুর রহমান খান প্রমুখ।

এ সময় জেলা আইনজীবী সমিতির অধিকাংশ সদস্য উপস্থিত ছিলেন।

সভায় আইনজীবী সমিতির সভাপতি পিপি অ্যাডভোকেট আব্দুল মান্নান রসুল বলেন, জেলা আইনজীবী সমিতির প্রবীণ সদস্য জিকে মোস্তাফিজকে যারা হুমকি দিয়েছে তারা ঝালকাঠির সকল আইনজীবীর অস্থিত্বে হাত দিয়েছে উল্লেখ করে ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন। অবিলম্বে আইনশৃঙ্খলা বাহিনী হুমকিদাতাকে খুঁজে বের করে কঠোর আইনী ব্যবস্থা না নিলে জেলা আইনজীবী সমিতির কর্মসূচি অব্যাহত থাকবে। পাশাপাশি আইনজীবী সমিতির সদস্যদেরকেও ঝালকাঠি জেলা আইনজীবী সমিতি তাদের ঐতিহ্য ও সুনাম অক্ষুন্ন রাখাসহ সংগঠনের গঠনতন্ত্র মেনে চলার আহবান জানান।

তিনি আরও বলেন, সমিতির সদস্য কোন আইনজীবী যদি বাদী-বিবাদী উভয় পক্ষে থেকে লাভবান হওয়ার চেষ্টা করে, থানা বা প্রশাসনে কোন মামলার তদ্বিরে লিপ্ত হয় ও আইনজীবী পেশার নীতিমালা লঙ্ঘন করে তাহলে সমিতির পক্ষ থেকে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে কঠোর হুশিয়ারি প্রদান করেন।’

ঝালকাঠির খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পটুয়াখালীতে বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুলছাত্রীকে একাধিকবার ধর্ষণ  বিচারককে ঘুষ দিতে গিয়ে এসআই ধরা, অত:পর ক্লোজড  হোয়াইট হাউস ছাড়লেন ট্রাম্প  মেগা প্রকল্পের কাজ শেষ হলে দেশ সম্পূর্ণরুপে পাল্টে যাবে: পরিকল্পনা মন্ত্রী  কুয়াকাটার সৈকতে গোসল করতে নেমে পর্যটকের মৃত্যু  বাউফলে সাংবাদিকদের নিয়ে এমপির গালাগালের ভিডিও ভাইরাল  বরিশালে দেড় লক্ষ টাকার জাল নোটসহ নারী আটক  পদ্মা সেতুর নাম ‘শেখ হাসিনা সেতু’ করার নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট  করোনায় মৃত্যু কমেছে: ২৪ ঘণ্টায় প্রাণ গেছে ৮ জনের  গোপালগঞ্জে হেফাজত নেতা খালেদ সাইফুল্লাহকে বয়ান করতে দেয়নি