১০ ঘণ্টা আগের আপডেট সকাল ৮:২৬ ; বৃহস্পতিবার ; মে ১৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

ঝালকাঠিতে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০

বরিশাল টাইমস রিপোর্ট
৭:৫৩ অপরাহ্ণ, জুন ২৪, ২০১৬

ঝালকাঠি: ঝালকাঠি সদর উপজেলার বিকনা গ্রামে পূর্ব বিরোধের জের ধরে দুইপক্ষের সংঘর্ষে উভয়পক্ষের ১০ জন আহত হয়েছেন।

শুক্রবার (২৪ জুন) দুপুরে সংঘর্ষের এ ঘটনা ঘটে। আহতদের ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, বিকনা গ্রামে ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক পলাশ ফরাজী ও প্রতিবেশী টেম্পো চালক মনির খানের সঙ্গে সম্প্রতি একটি সড়ক দুর্ঘটনা নিয়ে বিরোধ সৃষ্টি হয়।

এর জের ধরে সকালে বাজার করে বাড়ি ফেরার পথে মনিরের ওপর হামলা চালায় পলাশ ফরাজী ও তার লোকজন। এসময় মনির ও তার সঙ্গে থাকা জসিম নামে এক যুবককে তারা কুপিয়ে ও পিটিয়ে আহত করেন।

খবর পেয়ে মনিরের পরিবারের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে পলাশের বাড়িতে হামলা চালায়। এসময় উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এতে পলাশ ফরাজী, উজ্জ্বল ফরাজী, হায়দার ফরাজীসহ উভয়পক্ষের নারী ও শিশুসহ ১০ জন আহত হন।

ঝালকাঠি থানার উপ-পরিদর্শক (এসআই) বেলায়েত হোসেন জানান, এখনো কারো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

খবর বিজ্ঞপ্তি, ঝালকাঠির খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে শিক্ষার্থীকে বলৎকার: মাদ্রাসাশিক্ষক গ্রেপ্তার  মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামী বরিশালের উজিরপুরে গ্রেপ্তার  ‘১১৬ আলেমের তালিকা প্রকাশকারীদের বিচার করতে হবে’  জমজমের পানি বিমানে বহন নিষিদ্ধ করছে সৌদি আরব!  সয়াবিন তেল শরীরের জন্য ক্ষতিকর: বাণিজ্যমন্ত্রী  খালেদাকে পদ্মায় ফেলতে আর ইউনূসকে চুবিয়ে তুলতে বললেন শেখ হাসিনা  পিরোজপুর/ বাসচাপায় কলেজছাত্র নিহত: বাসে অগ্নিসংযোগ  বরিশালে যুবদল নেতাকে পিটিয়ে রক্তাক্ত   বরিশাল/ ৫০ কোটি টাকার পানি শোধনাগার, এক সপ্তাহ না চলেই বিকল  বরিশাল/ হত্যা মামলায় ৪ আসামীর যাবজ্জীবন কারাদণ্ড