২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

ঝালকাঠিতে ধর্ষকের যাবজ্জীবন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৫৯ অপরাহ্ণ, ১৮ অক্টোবর ২০১৬

ঝালকাঠি: সোমবার ঝালকাঠিতে ধর্ষণ ও অপহরনের অভিযোগে প্রধান অভিযুক্তকে ধর্ষনের অভিযোগে ২০০০/৭ ধারায় ১৪ বছর ও ৯ (১) ধারায় যাবজ্জীবন সশ্রম কারাদন্ড প্রদান করেছেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক মুহাঃ বজলুর রহমান।

 

সাজাপ্রাপ্ত ব্যক্তি হলো ঝালকাঠি সদর উপজেলার শেখেরহাট ইউনিয়নের গুয়াটন গ্রামের মৃত. ইসমাইল হাওলাদারের ছেলে হারুন হাওলাদার (৪৪)। বিগত ২০/০৮/০৮ ইং তারিখে ঝালকাঠি থানায় পিরোজপুর জেলার কাউখালী উপজেলার রুপসি গ্রামের আঃ কাদের মল্লিক এর স্ত্রী জাকিরোন্নেসা বাদী হয়ে তার মেয়েকে ধর্ষণ ও অপহরনের অভিযোগে সাজাপ্রাপ্ত হারুন ছাড়াও খাদিজা ও ইমামকে আসামীকে করে এজাহার দায়ের করেন যার নং-০৮।

 

মামলাটি তদন্তকারী কর্মকর্তা এস আই সোলায়মান তদন্ত শেষে নারী ও শিশু নির্যাতন আইনে তিন জনকেই অভিযুক্ত করে বিজ্ঞ আদালতে চার্জশীট দাখিল করেন। দীর্ঘ শুনানী শেষে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত এর বিজ্ঞ বিচারক প্রধান অভিযুক্ত হারুন এর  বিরুদ্ধে সন্দেহাতীতভাবে অপরাধ প্রমান পাওয়ায় এই সাজা প্রদান করেন। উভয় সাজা এক সাথে চলবে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট আদালতের পেশকার এম ফারুক।

 

 

রায় ঘোষনার সময় সাজাপ্রাপ্ত আসামী আদালতে হাজির ছিলেন বলে জানিয়েছেন এটিএস আই আঃ মালেক। অন্যান্য অভিযুক্তদের বিরুদ্ধে অভোযোগ প্রমাণিত না পাওয়ায় খালাশ প্রদান করা হয়। এই মামলাটি রাস্ট্র পক্ষে পরিচালনা করেন নারী ও শিশু নির্যাতন আদালতের বিজ্ঞ পিপি এম আলম খান কামাল ও আসামী পক্ষে মামলা পরিচালনা করেন এম এ আল আমিন পলাশ।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন