২ ঘণ্টা আগের আপডেট রাত ৩:৫৯ ; রবিবার ; ডিসেম্বর ৮, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

ঝালকাঠিতে নদীভাঙন এলাকা পরিদর্শনে জেলা প্রশাসক

বরিশাল টাইমস রিপোর্ট
১২:৪৬ পূর্বাহ্ণ, আগস্ট ৯, ২০১৯

ঝালকাঠি প্রতিনিধি:: ঝালকাঠির বিভিন্ন এলাকায় অস্বাভাবিক পানি বৃদ্ধি পেয়েছে। সেই সাথে দেখা দিয়েছে নদী ভাঙন। আর এতে আতংতি হয়ে পড়েছে নদী পাড়ের অসংখ্য পরিবার।

গত ৪ দিন ধরে ঝালকাঠির সুগন্ধা, বিশখালি আর হলতা নদীতে জোয়ারে স্বাভাবিকের চেয়ে কমপক্ষে ৫ ফুট পানি বৃদ্ধি পাচ্ছে। আর এতে নদী নিকটবর্তী জেলার নলছিটি, রাজাপুর এবং কাঁঠালিয়া উপজেলার ৩০টি গ্রাম জোয়ারে প্লাবিত হচ্ছে। পানিবন্দী হয়ে পড়েছে এসব উপজেলাগুলোর নিম্বাঞ্চল। বিশেষ করে নদী পাড়ের মানুষের আর ভোগান্তির শেষ নেই। তাদের যাতায়াতের পথও বন্ধ হয়ে ঘরেই পানিবন্দী হয়ে পড়েছেন। এদিকে অস্বাভাবিক পানির সাথে সুগন্ধা ও বিশখালি নদীতে ভাঙন দেখা দিয়েছে। বিশেষ করে সুগন্ধা নদী পাড়ের ঝালকাঠি পৌরসভা ও নলছিটি পৌরসভার বিশাল অংশে ভাঙন দেখা দিয়েছে। নদীর এ ভাঙন আরও তীব্র হলে গৃহহারা হতে হবে অসংখ্য পরিবারকে।

এদিকে বৃহস্পতিবার বিকেলে ঝালকাঠি জেলা প্রশাসক মো. জোহর আলী ভাঙন কবলিত এলাকা পরিদর্শন করে ভাঙন রোধে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন। এসময় জেলা প্রশাসকের সাথে এনডিসি মো. বশির গাজীসহ জেলা প্রশাসনের কর্মকর্তা ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

ঝালকাঠির খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পিতার গোপনাঙ্গ কাটলো মেয়ে!  তিনি ১০ সন্তানের মা হয়েও ভিক্ষা করেন!  এই দিনে পাকিস্তানী হানাদার মুক্ত হয়েছিল বরিশাল  শেখ হাসিনা ভালো খেলোয়াড়, তিনি মেসির মতো গোল দেন: নাসিম  বঙ্গবন্ধুকে ‘ডক্টর অব ল’ সম্মাননা দেবে ঢাবি  রুম্পার সেই বয়ফ্রেন্ড পুলিশ হেফাজতে  খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাকা কলেজ ছাত্রদলের মশাল মিছিল  তুরস্ক-বাংলাদেশ সম্পর্কে নতুন হাওয়া  বিএনপি বিলীন হবে, সেই স্থান নেবে জাতীয় পার্টি: জিএম কাদের  খালেদার মুক্তির দাবিতে বিএনপির মশাল মিছিল