৩ মিনিট আগের আপডেট বিকাল ২:৭ ; বৃহস্পতিবার ; মে ২৮, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

ঝালকাঠিতে পিস্তল-বোমাসহ সন্ত্রাসী গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট
১১:০১ পূর্বাহ্ণ, অক্টোবর ৩১, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, ঝালকাঠি:: ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলায় আব্দুল মালেক হাওলাদার (৪৭) নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বৃহস্পতিবার (৩১ অক্টোবর) দুপুরে র‌্যাব-৮ সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতার আব্দুল মালেক হাওলাদার ওই উপজেলার মহিষকান্দি গ্রামের মৃত মাওলানা সিকান্দার হাওলাদারের ছেলে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (৩০ অক্টোবর) রাত ২টার দিকে সন্ত্রাসী আব্দুল মালেকের বাড়িতে অভিযানে যায় র‌্যাব। এ সময় আব্দুল মালেক হাওলাদার পালানোর চেষ্টা করলে তাকে গ্রেফতার করে র‌্যাব। এছাড়া তার বাড়ি থেকে ২ বিদেশি পিস্তল, ৯ রাউন্ড গুলি, ৫টি পেট্রল বোমা, ৪টি চাপাতি এবং ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ ঘটনায় আব্দুল মালেক হাওলাদারকে কাঁঠালিয়া থানায় সোপর্দ করে র‌্যাব-৮ এর ডিএডি মো. লুৎফর রহমান বাদী হয়ে মামলা করেন। আব্দুল মালেক হাওলাদারের নামে বিভিন্ন থানায় অস্ত্র, ডাকাতি ও নাশকতার ৮টি মামলা রয়েছে।

ঝালকাঠির খবর

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  করোনায় মারা গেলেন টিম গ্রুপের সিওও  এক পাঙা‌সের দাম ২৫ হাজার টাকা  পুলিশ সেজে ধান বীজ ও টাকা ছিনতাই মামলার প্রধান আসামি গ্রেপ্তার  দৈনিক ইত্তেফাকের বালিয়াকান্দির সংবাদদাতা আর নেই  ‘দিন রাত পানিতে ভাসতে আর পারি না, বেড়িবাঁধ ঠিক করে দেন’  সরকার গণপরিবহন চালুর বিষয়ে ইতিবাচক সিদ্ধান্ত নিয়েছে : সেতুমন্ত্রী  চীন-ভারত বিরোধে মধ্যস্থতার প্রস্তাব ট্রাম্পের  করোনা রিপোর্ট ‘নেগেটিভ’, প্রাণ গেল হাসপাতালের আগুনে!  যমুনায় নৌকাডুবি : আরও ৪ জনের লাশ উদ্ধার  পঙ্গপাল ঠেকাতে নতুন কৌশল ভারতের উত্তরপ্রদেশে