১২ ঘণ্টা আগের আপডেট বিকাল ১:৪৩ ; বুধবার ; মে ২২, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

ঝালকাঠিতে প্রধান শিক্ষকের কক্ষে তালা মারলেন ম্যানেজিং কমিটির সভাপতি!

বরিশাল টাইমস রিপোর্ট
৯:৫২ অপরাহ্ণ, মার্চ ১৩, ২০১৯

ঝালকাঠি প্রতিনিধি:: ঝালকাঠিতে উচ্চ আদালতের আদেশ পেয়ে প্রধান শিক্ষকের কক্ষে তালা মারার অভিযোগ পাওয়া গেছে। সদর উপজেলার নবগ্রাম এলাকার বাউকাঠি বিন্দুবাসিনী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দ দেলোয়ার হোসনকে বরখাস্তের আদেশ স্থগিত করে দেয় উচ্চ আদালত।

এ খবর পেয়ে তার কক্ষে ১৩ মার্চ সকালে তালা মারেন ব্যবস্থাপনা কমিটির সভাপতি সোহরব হোসেন কারিগরসহ সদস্যা।

এ ঘটনায় বিদ্যালয়ে উত্তোজনা বিরাজ করছে বলে জানিয়েছেন এলাকাবাসী। তারা জানান এ দ্বন্ধ অচিরেই নিরসন না করলে বড় ধরনের সংঘর্ষ হতে পারে।

সৈয়দ দেলোয়ার হোসেন বরিশালটাইমসকে জানান, আমার সাসপেনশন অর্ডার হাইকোর্ট থেকে স্থগিতাদেশ দেয়া হলে উহার ল’ইয়ার সার্টিফিকেট কপি স্কুল কর্তৃপক্ষের কাছে দেই। কিন্তু তারা তারা এ আদেশ পাওয়ার পর আমাকেও স্কুলে বসতে না দিয়ে উল্টো আমার রুমে তালা মেরে দেন। এ ঘটনায় স্কুল ব্যবস্থাপনা কমিটির সভাপতি সোহরব হোসেন ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সুকুমার রুদ্র নেতৃত্ব দেন। হাইকোর্টের আদেশ পাবার পরেও আমাকেও দায়িত্বে বুঝিয়ে না দেয়া আদালত অবমাননার শামিল। আমি প্রশাসনের কাছে এর সুবিচার দাবি করছি।

দেলোয়ার হোসেন সাংবাদিকদের আরও বলেন, আমি সন্ত্রাসীদের ভয়ে স্কুলে যেতে পারছি না।

এ ব্যাপারে সোহরাব হোসেন মুঠো ফোনে জানতে চাইলে এই প্রতিবেদককে জানান, আদালতের নির্দেশনার কপি পেলে আমরা তার রুমের তালা খুলে দিব। এ্যাডভোকেট সার্টিফাইড কপি গ্রহণযোগ্য নয়। তাই তাকে বসতে দেয়া হয়নি।’

ঝালকাঠির খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  জঙ্গি মাদক দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে: প্রধানমন্ত্রী  বগুড়া-৬: খালেদা জিয়াসহ ৫ জনকে মনোনয়ন বিএনপির  তলা ফেটে লঞ্চে পানি, রক্ষা পেলেন তিন শতাধিক যাত্রী  ৮৫ ভরি সোনা চুরি করায় ৩ পুলিশ জেলে  পৃথিবীর যে স্থানগুলো গুগল ম্যাপে খুঁজে পাবেন না!  পাল্টে গেল কিলোগ্রাম, এবার সেকেন্ডের পালা  অ্যাপস স্টোর তৈরি করছে হুয়াওয়েই!  ঈদের আগেই আসছে ১০০০ টাকার নতুন নোট  কলেজে ভর্তির আবেদন না করলেও তাদের নামে পড়ছে আবেদন  শয়তানের ভয়ঙ্কর রানী জোলি