২ ঘণ্টা আগের আপডেট রাত ৪:৩ ; মঙ্গলবার ; জুলাই ৭, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

ঝালকাঠিতে বিয়ের প্রলোভন দেখিয়ে অর্থ আত্মসাৎ, মা ও মেয়ে আটক

বরিশাল টাইমস রিপোর্ট
৩:১০ অপরাহ্ণ, মে ৩০, ২০২০

বার্তা পরিবেশক, ঝালকাঠি:: ঝালকাঠিতে বিয়ের প্রলোভন দেখিয়ে অর্থ আত্মসাৎ করার অভিযোগে প্রতারক চক্রের ২ সদস্যকে আটক করেছে বরিশাল র‌্যাব-৮ এর অভিযানিক দল।

২৯ মে রাতে ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার বাইপাস এলাকা থেকে এদের আটক করা হয় বলে নিশ্চিত করেছে র‌্যাব-৮ এর মেইল বার্তা থেকে । আটককৃতরা হলেন মুন্নি আক্তার(১৮), পিতাঃ মোঃ বাদল মৃধা, স্বামীঃ জুম্মন মোল্লা, (২) মোছাঃ পরি ভানু(৪০), স্বামীঃ মোঃ বাদল মৃধা, উভয় সাংঃ আকসর ক্লাব, থানাঃ রাজাপুর।

অভিযোগ রয়েছে মুন্নি আক্তার(১৮) দীর্ঘদিন যাবৎ সাধারণ মানুষের নিকট থেকে বিয়ের প্রলোভন দেখিয়ে টাকা আত্মসাৎ করে আসছিল। সে বিবাহিত হওয়া সত্বেও অবিবাহিত বলে বিভিন্ন স্থানের ব্যবসায়ীদের প্রতারণার ফাঁদে ফেলে অর্থ আত্মসাৎ করতো।

অভিযোগে জানা যায়, গত ১৭ মে মুন্নি আক্তার বরিশাল নগরীর সাগরদী বাজারে মোঃ মাসুদ হোসেন(২৩) এর কনফেকশনারী দোকানে আসে এবং জানায় তারা খুবই গরীব ও অসহায় এবং তার মা খুব অসুস্থ হওয়ায় চিকিৎসা করানোর জন্য ৪০হাজার টাকা প্রয়োজন।

তখন মোঃ মাসুদ হোসেন মুন্নির পরিবার সম্পর্কে জিজ্ঞাসাবাদে বলে তার পিতা দুই বছর আগে মৃত্যু বরণ করে এবং তাদের পরিবারে উপর্জন করার মত কোন মাধ্যম নাই।

কথোপকোথনের এক পর্যায়ে মুন্নি আক্তার(১৮) মোঃ মাসুদের এর মধ্যে মোবাইল নম্বর আদান-প্রদান হয় এবং নিয়মিত একে অপরের সাথে যোগাযোগ চালিয়ে যায়।

কথাবার্তার এক পর্যায়ে মুন্নি আক্তার এর সাথে মোঃ মাসুদের প্রেম ভালবাসার সম্পর্ক গড়ে উঠে। পরবর্তীতে আসামীর মোছাঃ পরি ভানু(৪০) তার মেয়েকে বিয়ে করার প্রস্তাব দেয়।

মোঃ মাসুদ হোসেন(২৩) তার প্রস্তাবে রাজি হয়। তখন আসামীর মা বিয়ের বিষয়টি কাউকে না জানানোর জন্য অনুরোধ করে এবং কালক্ষেপন না করে দ্রুত বিয়ে করার জন্য চাপ প্রয়োগ করতে থাকে।

গত ২৭ মে তারিখে মোবাইল ফোনে ৫০ হাজার টাকা নিয়ে একাকি বিয়ে করার জন্য ঝালকাঠি জেলার রাজাপুর থানাধীন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মেইন গেইটের সামনে আসতে বলে। পরবর্তীতে মোঃ মাসুদ হোসেন সরল বিশ্বাসে ৫০ হাজার টাকা নিয়ে উক্ত স্থানে যায়।

তখন আসামীর মা মাসুদ হোসেন কে বলে তোমার সাথে আমার মেয়ের এখনো বিয়ে হয়নি, আশে পাশের লোকজন আমাদের দেখেলে আমরা বিপদে পড়ে যাবো।

মোঃ মাসুদের নিকট ৫০ হাজার টাকা আসামী মুন্নি আক্তার এর মা মোছাঃ পরি ভানু কৌশলে হাতিয়ে নেয়। টাকা হাতিয়ে নেওয়ার পর আসামীদ্বয় ঘটনাস্থল থেকে কৌশলে পালিয়ে যায়। পরে র‍্যাব ৮ বিষয়টি জানতে পেরে তাদের আটক করে।

ঝালকাঠির খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

সম্পাদক : হাসিবুল ইসলাম
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  করোনায় আক্রান্ত এবার মাশরাফির স্ত্রী সুমি  করোনা: ২৪ ঘন্টায় বরিশালে নতুন করে আরও ৩৭ জন আক্রান্ত  কমলনগরে সেবা উন্নয়ন ব্যাহত, দুর্নীতি অন্তরায়  রের্কড রুম থেকে দলিল উধাও, বরখাস্ত ৭ জন  বরিশালে করোনার লক্ষণ নিয়ে নির্বাহী প্রকৌশলীর মৃত্যু  ঝালকাঠির সাংবাদিক শফিউল আজম টুটুলের জন্মদিন আজ  তরুণীকে ধর্ষণ, বরিশালের রিয়াজ গ্রেপ্তার  বরগুনার বিষখালী নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্বার  রাজাপুরে মহানবী (স:) কে কটুক্তি করায় গ্রেপ্তার ১  কাঁঠালিয়া সদরে প্রথম করোনা রোগী শনাক্ত