৭ মিনিট আগের আপডেট রাত ১০:২০ ; রবিবার ; মে ৩১, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

ঝালকাঠিতে মেম্বর ও আ’লীগ নেতার বিরুদ্ধে ত্রাণ আত্মসাত অভিযোগ

বরিশাল টাইমস রিপোর্ট
৮:৫৯ অপরাহ্ণ, মে ১৭, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: ঝালকাঠির সদর উপজেলার ১ নম্বর গাভা রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বর) মনিরুল ইসলাম মনির ওরফে মনিরুজ্জামান ও ৩ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগ সভাপতি ওবায়দুল হক মল্লিকের যোগসাজশে ত্রাণ আত্মসাতের অভিযোগ এনে এলাকার অসহায় দরিদ্র মানুষ ঝালকাঠির জেলা প্রশাসক, পুলিশ সুপার ও উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, মহামারী করোনাভাইরাস আক্রান্তের নির্দেশনাবলী মান্য করে চলমান অবস্থার মধ্য দিয়ে প্রধানমন্ত্রীর ত্রাণ বিতরণে ওই এলাকায় অনিয়ম দুর্নীতি আত্মসাতের ঘটনা ঘটেছে। এছাড়াও বিগত দিনে বয়স্ক ভাতা বিধবা ভাতা মাতৃত্বকালীন ভাতা ভিজিডি কার্ডসহ সরকারি অনুদান জনগণকে দেয়য়ার প্রতিশ্রুতি দিয়ে এলাকার সাধারণ জনগণের কাছ থেকে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিচ্ছে ওই ইউপি সদস্য। মোহাম্মদ মনিরুল ইসলাম মনির ওরফে মনিরুজ্জামান যার পিছনে মদদদাতা হিসেবে কাজ করছেন ওই এলাকার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুহম্মদ ওবায়দুল হক মল্লিক যাদের নিকট থেকে তারা টাকা আদায় করতে পারছেন না তাদের সরকারি সকল সুযোগ সুবিধা থেকে বঞ্চিত করা হচ্ছে।

একাধিক ভুক্তভোগী অভিযোগ করেন- মনির মেম্বার নির্বাচিত হওয়ার পর থেকে নানা অনিয়ম ও দুর্নীতির মাধ্যমে সম্পদের পাহাড় করেছেন। নিজের নামে, স্ত্রী ও সন্তানদের নামেও একাধিক স্থাপনা নির্মাণ করেছেন। সবকিছুই করেছেন সরকারি অনুদান আত্মসাত করে। এলাকার ভুক্তভোগী জনসাধারণ কেউ তার ভয়ে মুখ খুলতে সাহস পাচ্ছে না। আবার কেউ যদি তার দুর্নীতির বিষয়ে কথা বলে তাকে ক্যাডার বাহিনী দ্বারা মারধরের অভিযোগ পাওয়া যায়। তাই তাদের ভয়ে কেউ মুখ খোলার সাহস পায় না।

এ ব্যাপারে অভিযুক্ত ইউপি সদস্য মনিরুল ইসলাম মনির বলেন- আমার রাজনৈতিক প্রতিপক্ষরা আমার নামে এসব অপপ্রচার চালাচ্ছে।

বিষয়টি নিয়ে কথা হয় ৩ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি ওবায়দুল হক মল্লিকের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও সংযোগ পাওয়া যায়নি

এ বিষয়ে ঝালকাঠি সদর উপজেলা নির্বাহী অফিসার জানান, অভিযোগের বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

ঝালকাঠির খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  এবার ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্ত্রী ও ছেলে করোনায় আক্রান্ত  মাস্ক ছাড়া বাইরে বের হলে ১ লাখ টাকা জরিমানা, ৬ মাসের জেল  বাসভাড়া বাড়ানোর সিদ্ধান্ত ‘মড়ার ওপর খাঁড়ার ঘা’  মঠবাড়িয়ায় নবাগত ইউএনওকে পূঁজা উদযাপন কমিটির সংবর্ধনা  লালমোহনে এসএসসির ফলাফলে এগিয়ে হা-মীমের শিক্ষার্থীরা  করোনা লক্ষন নিয়ে পুলিশ কর্মকর্তার মৃত্যু  পরিচ্ছন্নকর্মী পেটালেন সাব্বির!  হত্যা মামলায় ফের গ্রেপ্তার মৃত্যুদণ্ড মওকুফ পাওয়া আসলাম  সুন্দরবন সুরভী এ্যাডভেঞ্চার কেউ মানেনি স্বাস্থ্যবিধি!  ধেয়ে আসছে আরেক সাইক্লোন