৩ ঘণ্টা আগের আপডেট সকাল ৫:৩০ ; বৃহস্পতিবার ; জুলাই ১৮, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

ঝালকাঠিতে মোবাইল ফোনের জন্য ৪ শিশুকে নির্যাতন

বরিশাল টাইমস রিপোর্ট
৯:১৭ অপরাহ্ণ, মে ১৩, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, ঝালকাঠি: ঝালকাঠির রাজাপুর উপজেলায় হারিয়ে যাওয়া একটি মোবাইল ফোনের জন্য চার শিশুকে নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে।

উপজেলার মঠবাড়ি ইউনিয়নের সাউথপুর গ্রামে শুক্রবার (১০ মে) রাতে এ ঘটনা ঘটলেও গতকাল রোববার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও থানা পুলিশের কাছে লিখিত অভিযোগ করেছেন শিশুদের স্বজনরা।

নির্যাতনের শিশুরা হলো- সাউথপুর মাদরাসার পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ওয়াহিদুল হাওলাদার (১০), তৃতীয় শ্রেণির নিরব গোমস্তা (৮), রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির আবদুল্লাহ্ (১১) ও তৃতীয় শ্রেণির সগীর হাওলাদার (৮)।

শিশুদের স্বজনরা জানায়, গত ২৭ এপ্রিল (শনিবার) সাউথপুর মাদ্রাসার মাঠ থেকে স্থানীয় শাওন খান তার মোবাইল ফোনটি হারিয়ে যায়। এর ১৪ দিন পর শুক্রবার ( ১০ মে) বিকেল মাদ্রাসা মাঠে খেলা করার সময় শাওন শিশুদের কাছে মোবাইল সম্পর্কে জানতে চায়। পরবর্তীতে শিশুদের চুরির অপবাদ দিয়ে শিশুদের পিটিয়ে ও আটকে রেখে নির্যাতন করে স্বীকারোক্তি আদায়ের চেষ্টা করে। পরে বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধিকে জানানো হলেও দ্রুত কার্যকর কোনো পদক্ষেপ না নেওয়ায় তারা প্রশাসনকে বিষয়টি অবহিত করে।

বিষয়টি নিশ্চিত করে সোমবার (১৩ মে) রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন সাংবাদিকদের বলেন, বিষয়টি জানার পর থেকে গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। এরইমধ্যে এ ঘটনায় ৪/৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। যে মামলায় শাওন ১ নম্বর আসামি হিসেবে রয়েছে।

তিনি বলেন, শাওনসহ আসামিরা গাঁ ঢাকা দিয়েছেন, তবে আসামিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।’

ঝালকাঠির খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

সম্পাদক : শাকিব বিপ্লব
নির্বাহী সম্পাদক : মো. শামীম
প্রধান সম্পাদক: শাহীন হাসান
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে ব্যাংকের সাবেক দুই কর্মকর্তার কারাদণ্ড  বরিশালে ফেন্সিডিলসহ আটক আসামি কারাগারে  '২৫-৩১ জুলাই সারাদেশে মশক নিধন সপ্তাহ পালন করা হবে'  একসঙ্গে এইচএসসি পাস করলেন মা-মেয়ে  বাংলাদেশের পণ্য বিদেশে বিক্রি করবে অ্যামাজন  জমি নিয়ে বিরোধ, ভারতে ৯ জনকে গুলি করে হত্যা  মিন্নির পক্ষে আদালতে দাঁড়ায়নি কোনো আইনজীবী  ৬৭ মাস পর বাংলাদেশ-ভারত ফুটবল লড়াই  হজে এবার ৮০০ কোটির ওপরে আয় করবে বিমান  ফের সাংবাদিক জহিরের বিরুদ্ধে পুলিশের মিথ্যা মামলা