৩ seconds আগের আপডেট সন্ধ্যা ৬:২০ ; শুক্রবার ; মার্চ ৩১, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

ঝালকাঠিতে যুবকের মরদেহ নিয়ে স্বজনদের বিক্ষোভ

বরিশালটাইমস, ডেস্ক
২:১৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০২২

ঝালকাঠিতে যুবকের মরদেহ নিয়ে স্বজনদের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: গত ২৭ আগস্ট বিকেলে ওই উপজেলার চেচরীরামপুর ইউনিয়নের দক্ষিণ চেচরী গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে একই গ্রামের দুই প্রতিপক্ষে সংঘর্ষ হয়।

এতে যুবক রাকিবুল ইসলাম, তার বড় ভাই তারিকুল ও বাবা শফিউদ্দিন এবং অপর পক্ষের নজরুল ইসলাম আহত হন। তাদের মধ্যে রাকিবুল গুরুতর আহত হন।

তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শুক্রবার (২ সেপ্টেম্বর) সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ঢাকায় ময়নাতদন্ত শেষে শনিবার সকালে গ্রামের বাড়ি পৌঁছলে স্বজন ও এলাকাবাসী তার মরদেহ নিয়ে বিক্ষোভ ও মানববন্ধন করেন।

এদিকে রকিবুল হত্যার অভিযোগে পাঁচজনকে আসামি করে তার বড় ভাই শুক্রবার দুপুরে কাঁঠালিয়া থানায় একটি হত্যা মামলা করেন।তবে মামলার আসামিরা পলাতক রয়েছে। আসামিদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক বিচার দাবিতে এ বিক্ষোভ ও মানববন্ধন করেন স্বজন ও এলাকাবাসী।

ঘণ্টাব্যাপী অবস্থান ও মানববন্ধনে নিহত রাকিবুলের স্ত্রী হাসি বেগম, বাবা মো. শফি হাওলাদার, মা লিলি বেগম, ছেলে মো. সাকিবুল ইসলাম, বড় ভাই মো. তরিকুল ইসলাম, বোন সুলতানা বেগম ও ভাই মো. আরিফসহ এলাকাবাসী ও স্বজনরা উপস্থিত ছিলেন।

কাঁঠালিয়া থানার ওসি তদন্ত এইচএম শাহিন বলেন, রকিবুল হত্যায় জড়িত নান্না হাওলাদার নামে এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্য অভিযুক্তদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

ঝালকাঠির খবর, বিভাগের খবর

আপনার মমত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পার্ক থেকে নারীকে তুলে নিয়ে চলন্ত গাড়িতে ধর্ষণ  বরিশালসহ ১৯ জেলায় ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস  বাউফলে সোহান হত্যার বিচারের দাবিতে মানববন্ধন  বরিশালে লঞ্চের কেবিন থেকে অর্ধ মণ গাঁজা উদ্ধার: নারীসহ গ্রেপ্তার ৪  গৌরনদীতে যুবদল নেতাকে কুপিয়ে জখম  কাশিমপুর কারাগারে নেয়া হলো সাংবাদিক শামসুজ্জামানকে  পিরোজপুরে গৃহস্থের সঙ্গে ধস্তাধস্তি: পিটুনিতে প্রাণ গেল চোরের  বরিশালে সড়কের পাশে জন্ম নেওয়া শিশুর ঠাঁই হলো বেবী হোমে  ‘শ্বশুরকে খাওয়াতে’ মুরগির ঠ্যাং, গিলা-কলিজাই ভরসা মোটরশ্রমিকের  ব্রয়লার মুরগির দাম ফের ঊর্ধ্বমুখী: দুইদিনের ব্যবধানে বাড়লো ৩০ টাকা!