২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ঝালকাঠিতে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রা পণ্ড

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৩৮ অপরাহ্ণ, ২৭ অক্টোবর ২০১৬

ঝালকাঠিতে যুবদলের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রা পুলিশের বাধায় পণ্ড হয়ে গেছে। পরে দলীয় কার্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেন নেতাকর্মীরা।

যুবদল নেতৃবৃন্দ অভিযোগ করেন, জেলা যুবদলের সভাপতি এম কামরুল ইসলাম ও সাধারণ সম্পাদক শামীম তালুকদারের নেতৃত্বে সকাল ১১টায় শহরের কামারপট্টির কার্যালয়ের সামনে থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। পুলিশ চারদিক থেকে শোভাযাত্রাটি ঘিরে ফেলে। এ সময় নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি হয়।

একই সময় জেলা যুবদলের অপর একটি গ্রুপ শহরের ফায়ার সার্ভিস সড়কের জেলা বিএনপি কার্যালয়ের সামনে থেকে একটি শোভাযাত্রা বের করে। যুবদলনেতা রবিউল হোসেন তুহিনের নেতৃত্বে শোভাযাত্রাটি কিছুদূর গেলে পুলিশ ধাওয়া করে নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়। ফলে যুবদলের দুই গ্রুপের শোভাযাত্রা পুলিশের বাধায় পণ্ড হয়ে যায়। পরে দলীয় কার্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন ও সমাবেশ করেন যুবদল নেতৃবৃন্দ।

কামার পট্টির কার্যালয়ে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্বে করেন জেলা যুবদলের সভাপতি এম কামরুল ইসলাম। এতে বক্তব্য দেন সাধারণ সম্পাদক শামীম তালুকদার, যুবদলনেতা শওকত হোসেন খোকন, চন্দন পোদ্দার, মিজান ফরাজী প্রমুখ।

 

এদিকে, ফায়ার সার্ভিস সড়কের জেলা বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন যুবদলনেতা রবিউল হোসেন তুহিন। এতে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সভাপতি মোস্তফা কামাল মন্টু। অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নুপুর, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান খান বাপ্পি, জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক এনামুল হক সাজু প্রমুখ।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন