৫ ঘণ্টা আগের আপডেট সকাল ৫:৩১ ; বুধবার ; ফেব্রুয়ারি ৮, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

ঝালকাঠিতে লাশ নিয়ে মিছিল

বরিশাল টাইমস রিপোর্ট
৬:৫৮ অপরাহ্ণ, মে ১৭, ২০১৬

ঝালকাঠির গাবখান সেতুর (৫ম চীন-বাংলাদেশ মৈত্রী সেতু) টোল আদায়কে কেন্দ্র করে সংঘর্ষে নিহত টোল কর্মচারী জাহিদ হত্যার বিচারের দাবিত বিক্ষোভ করেছে এলাকাবাসী।  মঙ্গলবার সকাল ৯ টায় পৌর এলাকার গাবখান সেতু সংলগ্ন মাদ্রসায় জানাজা শেষে জাহিদের মরদেহ নিয়ে মিছিল করে এলাকাবাসী। পরে গাবখান সেতুর টোল ঘরের সামনে বরিশাল-খুলনা মহাসড়কে প্রায় এক হাজার মানুষ বিক্ষোভ করে। এসময় জাহিদ হত্যায় মিজান ও তার খালাত ভাই মিরাজ কে খুনি দাবি করে বিচার চাওয়া হয়। বিক্ষুব্ধ এলাকাবাসী সড়ক অবরোধ করে রাখে।

 

জনতার বিক্ষোভকালে মহাসড়কে আধা ঘন্টা সময় সড়কের দু’পার্শ্বে অসংখ্য যানবাহন আটকে পড়ে। খবর শুনে টোল ইজারাদার ঝালকাঠি চেম্বার অব কামর্স এন্ড ইন্ডাষ্টিজ এর সভাপতি মাহবুব হোসেন, সদর থানার ভারপ্রাপ্ত ওসি এস আই আ. হালিম তালুকদার ও এস আই সরোয়ার ঘটনাসস্থলে গিয়ে বিক্ষুপ্ত এলাকাবাসীর সাথে কথা বলে। এসপি সভাষ চন্দ্র সাহা এলাকাবাসীকে দ্রুত সম্ভব আাসামীদের গ্রোফতারের আশ্বাস দিলে এলাকাবাসী শান্ত হয়। জাহিদ রবিবার দুপুর দেড়টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। সোমবার রাত সাড়ে ১২ টায় জাহিদের মরদেহ এলাকায় পৌছলে হৃদয় বিদারক অবস্থার সৃষ্টি হয়।

 
ঝালকাঠি গাবখান ব্রীজে টোল আদায়কে কেন্দ্র করে স্থানীয় গাড়ির মালিকের হামলায় আহত হয়ে চিকিৎসাধান অবস্থায় ৬ দিন পর মুত্যু হয়েছে। রোববার রাতে রাজধানীর বঙ্গবন্ধু  মেডিকেল কলেজ হাসপাতালে (পিজি) মারা যায় জাহিদ। গত ১০মে সন্ধ্যা ৭টায় ঝালকাঠির গাবখান ব্রীজের টোল আদায়কারী জাহিদ স্থানীয় ট্রলি মালিক মিজানের কাছে টোলের টাকা চাইলে মিজান স্থানীয় প্রভাব খাটিয়ে ব্রীজের টোল না দেয়ায় তাদের সাথে বাক বিতন্ডা হয়। পরে মিজান ও তার সাথে থাকা পশ্বিম ঝালকাঠি এলাকার মিরাজ উত্তেজিত হয়ে জাহিদকে এলোপাথারীভাবে মারধর শুরু করে লোহার রড দিয়ে মাথায় আঘাত করে।

 

জাহিদ মাটিতে লুটিয়ে পরলে স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে যায়। অবস্থা বেগতিক দেখে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠায়। পরে সেখান থেকে জাহিদকে ঢাকায় পাঠানো হয়। এ ঘটনায় জাহিদের পিতা ফারুক হোসেন হাওলাদার বাদী হয়ে ঝালকাঠি সদর থানায় মামলা দায়ের করেন।

খবর বিজ্ঞপ্তি, ঝালকাঠির খবর

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ‘লিখতে না পারা’ মেয়েটি পেলেন জিপিএ-৫  একসাথে মা-মেয়ের পরীক্ষায় অংশগ্রহণ: মা পাস করলেও ফেল করেছেন মেয়ে  বাকেরগঞ্জে সরকারি স্কুলভবন নির্মাণকাজে বাধা, ৫ লাখ টাকা চাঁদা দাবি  এইচএসসিতে কাঙ্ক্ষিত ফল না পেয়ে কলেজছাত্রীর আত্মহত্যা  তলা ফেটে বঙ্গোপসাগরে ডুবেছে লাইটার জাহাজ, সতর্কতা জারি  এইচএসসি পরীক্ষার ফলাফলে শীর্ষে কলাপাড়া মহিলা কলেজ  পা দিয়ে লিখে জিপিএ ৪.৫৭ পেলেন হাবিব  বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ৪ সন্তানের জননীর অনশন  শপথ নিলেন নবনির্বাচিত ৬ এমপি  এইচ এসসিতে জিপিএ-৫ পেয়েছেন সাংবাদিককন্যা প্রমি