৪ মিনিট আগের আপডেট বিকাল ১২:৩১ ; বৃহস্পতিবার ; মে ২৮, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

ঝালকাঠিতে শিক্ষার মানোন্নয়নে অভিভাবক সমাবেশ

নিজস্ব প্রতিবেদক ঝালকাঠি
৮:১০ অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০১৯

ঝালকাঠির পোনাবালিয়া ইউনিয়নের আফছার মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার গুণগত মানোন্নয়ন এবং শিক্ষক-শিক্ষার্থী ও পরিচালনা পর্ষদের সদদ্যদের মধ্যে মতবিনিময়ের লক্ষ্যে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৫ নভেম্বর) বিকেলে বিদ্যালয় চত্তরে এ সমাবেশের আয়োজন করে বিদ্যালয় কর্তৃপক্ষ।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক অ্যাডভোকেট রুহুল আমিন রিজভীর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন টিআইবি’র ভারপ্রাপ্ত জেলা সভাপতি হেমায়েত উদ্দিন হিমু।

বিদ্যালয়ের শিক্ষার মানোন্নয়ন ও বিভিন্ন সমস্যা নিয়ে পরামর্শমূলক বক্তব্য দেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর হোসেন, হরচন্দ্র বালিকা বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক বিপ্লব কুমার দাস, আওয়ামী লীগ নেতা আবু বকর সিকদার, অভিভাবক সদস্য হাকিম গাজীসহ বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবকবৃন্দ।

অভিভাবক সমাবেশে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি অ্যাডভোকেট রুহুল আমিন রিজভী বলেন, ছাত্র-ছাত্রীদের লেখাপড়ার মানোন্নয়নের ব্যাপারে শুধু শিক্ষকদের ওপর নির্ভরশীল হলেই চলবে না অভিভাবকদেরও তাদের সন্তানদের লেখাপড়ার ওপর অধিক যত্নশীল হতে হবে।

সমাবেশ শেষে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি অ্যাডভোকেট রুহুল আমিন রিজভী তার ব্যাক্তিগত তহবিল থেকে বিদ্যালয়ের ৩৫ জন মেধাবী ও অসচ্ছল শিক্ষার্থীকে আসন্ন এসএসসি পরীক্ষার ফরম ফিলাপের ফি প্রদান করেন।

ঝালকাঠির খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পঙ্গপাল নিয়ে বিপদে ভারত!  ইউনাইটেডে অগ্নিকাণ্ড: তদন্ত কমিটি, অপমৃত্যু মামলা  বস্তা পরিবর্তন করে খাদ্যবান্ধব কর্মসূচির চাল বিক্রি  বরিশালে আরও তিনদিন ভারী বৃষ্টিপাতের আশঙ্কা, ৩ নম্বর সতর্কতা  করোনায় প্রাণ হারালেন ঈশ্বরদীর জাসদ সভাপতি বাচ্চু  নাসার ‘ঐতিহাসিক’ রকেট উড্ডয়ন আটকে দিল বাজে আবহাওয়া  ছেলেকে আটক, থানায় ঢুকে পুলিশ সদস্যকে পেটা‌লেন বাবা  নমুনা সংগ্রহে ভিটিএম কিট তৈরি করলো বাংলাদেশ  ধর্ষণে ষষ্ঠ শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা, দাদা কারাগারে  কোভিড-১৯ মোকাবেলায় মেডিকেল রোবট বানাল ইরান