২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ঝালকাঠিতে ১২০ টাকায় পুলিশে চাকরি পেলো ১৭ তরুণ-তরুণী!

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০২:২২ অপরাহ্ণ, ২৪ মার্চ ২০২৪

জেলা প্রতিনিধি,ঝালকাঠি:: কোনো প্রকার হয়রানি, সুপারিশ এবং ঘুষ ছাড়া ঝালকাঠিতে পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদের নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ হয়ে পুলিশের চাকরি পেয়েছেন ১৭ তরুণ-তরুণী। এই চাকরি পেতে অনলাইন আবেদন খরচ বাবদ জনপ্রতি খরচ হয়েছে মাত্র ১২০ টাকা।

শনিবার (২৩ মার্চ) রাতে জেলা পুলিশ লাইনে নতুন চাকরি পাওয়ায় এই তরুণ-তরুণীদের পরীক্ষার চূড়ান্ত ফল ঘোষণা করেন ঝালকাঠির পুলিশ সুপার মোহাম্মদ আফরুজুল হক টুটুল । এতে ১৪ জন ছেলে এবং ৩ জন মেয়ে প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছেন। এ সময় তাদের ফুল দিয়ে বরণ করে নেন জেলা পুলিশ সুপার ।

এ বিষয়ে ঝালকাঠির পুলিশ সুপার মোহাম্মদ আফরুজুল হক টুটুল  গণমাধ্যমকে বলেন, ‘নিজের যোগ্যতা ও মেধার ভিত্তিতে  ১৭ জন তরুণ-তরুণী চাকরি পেয়েছেন । যারা  নিয়োগ পেয়েছেন তারা সবাই নিজেদের যোগ্যতায় ও মেধায় উত্তীর্ণ হয়েছেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মো. আনোয়ার সাঈদ, বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) রেজওয়ান আহমেদ,পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত পুলিশ সুপার (লজিস্টিকস) মো.নুরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মহিতুল ইসলাম ,সিনিয়র সহকারী পুলিশ সুপার (রাজাপুর সার্কেল) মো. মাসুদ রানা,সহকারী পুলিশ সুপার (অপস্ এ্যান্ড ইন্টেলঃ) রেজোয়ানা কবির প্রিয়া উপস্থিত ছিলেন।

182 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন