২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

ঝালকাঠিতে ৯৭ কেজি পঁচা চিংড়ি জব্দ, ৩ জনকে দন্ড

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৪:৫১ অপরাহ্ণ, ২৫ এপ্রিল ২০২৪

জেলা প্রতিনিধি, ঝালকাঠি ।। ঝালকাঠির রাজাপুরের বাগড়ি বাজারে ১৮০টাকা কেজি দরে পঁচা চিংড়ি বিক্রির দায়ে ৯৭কেজি পঁচা চিংড়ি জব্দ করেছে উপজেলা মৎস্য অধিদপ্তর। বৃহস্পতিবার(২৫ এপ্রিল) সকাল ১০টায় চিংড়ি জব্দ ও ৩ বিক্রতাকে আটক করা হয়েছে।

আটককৃত ৩ বিক্রেতাকে ১১হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।রাজাপুর উপজেলা ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা ইয়াসমিন এ দন্ডাদেশ দেন। দন্ডপ্রাপ্তরা হলেন উপজেলার আলগী গ্রামের ইউনুছ মিয়া পুত্র মোফাজ্জেল (৬২), পাথরঘাটা উপজেলার পশ্চিম হাড়িটানা এলাকার হারুন ফকিরের ছেলে মো. ইমন(২০), একই এলাকার ফোরকান হোসেনের পুত্র মো. বেল্লাল (২৬)।

উপজেলা মৎস্য অধিদপ্তর জানায়, বাজার মনিটরিংয়ে পঁচামাছ বিক্রিরদায়ে ৩জনকে আটক করা হয়। তাঁদের কাছ থেকে ৯৭কেজি পঁচা চিংড়ি জব্দ করা হয়। উপজেলা ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তার ভ্রাম্যমাণ আদালতে তাদের সোপর্দ করা হলে মোফাজ্জেলকে একহাজার টাকা, ইমনকে পাঁচ হাজার টাকা ও বেল্লালকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

জরিমানা আদায়ের পরে তাঁদেরকে ছেড়ে দেয়া হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা ইয়াসমিন ভ্রাম্যমাণ আদালতে জরিমানা আদায়ে কথা জানিয়ে বলেন জানান, জনস্বার্থে আমাদের অভিযান চলমান থাকবে।

85 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন