২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ঝালকাঠির অপহৃত মাদ্রাসাছাত্রী পিরোজপুর থেকে উদ্ধার

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৬:২৩ অপরাহ্ণ, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

ঝালকাঠির অপহৃত মাদ্রাসাছাত্রী পিরোজপুর থেকে উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ঝালকাঠি থেকে অপহরণ হওয়া মাদ্রাসাছাত্রীকে পিরোজপুর সদর উপজেলার ঝাটকাঠি এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে এ ঘটনায় গ্রেফতার হওয়া দুই আসামিকে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন পিরোজপুর সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জুলফিকার আলী।

এ ঘটনায় মাদ্রাসাছাত্রীর মা বাদী হয়ে সোমবার রাতে পিরোজপুর সদর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। গ্রেফতার হওয়া আসামি শরিফুল ইসলাম শাওন (২১) ঝালকাঠির রাজাপুর উপজেলার দেলোয়ার হোসেনের ছেলে। অপর আসামি মো. মাহিম হোসেন রাজাপুর উপজেলার রাজাপুর এলাকার এ কে এম আ. মতিনের ছেলে।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, রোববার দিনগত রাতে রাজাপুর এলাকা থেকে বেশ কয়েকজন যুবক মাদ্রাসাছাত্রীকে জোর করে একটি মাইক্রোবাসে তুলে নেয়। রাজাপুর থেকে ঢাকা যাওয়ার পথে পিরোজপুরের সিও অফিস মোড়ে বঙ্গবন্ধু চত্বরে এলে ভিকটিমের ডাক চিৎকারে লোকজন দেখতে পেয়ে পুলিশকে জানায়।

পরে পুলিশ পৌরসভার ঝাটকাঠি এলাকা থেকে তাদের আটক করে। এসময় গাড়িসহ দুইজন অভিযুক্তকে গ্রেফতার করা হলেও বাকিরা পালিয়ে যান। মামলার বাদী আসমা আক্তার বলেন, ‘আমার স্বামী প্রবাসে থাকে আমি আমার মেয়ে ও ছেলেকে নিয়ে রাজাপুরে থাকি।

অভিযুক্তরা অনেকদিন ধরেই আমাদের পরিবারকে টার্গেট করেছিল। শরিফুল ইসলাম শাওন আমার মেয়েকে বেশ কিছুদিন ধরে উত্ত্যক্ত করে আসছিল। এরই ধারাবাহিকতায় তারা আমার মেয়েকে ক্ষতি করার উদ্দেশে পরিকল্পনা করে জোর করে তুলে নিয়ে যায়। আমাদের জীবন ঝুঁকিতে রয়েছে।’

পিরোজপুর সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জুলফিকার আলী জানান, এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ও অপহরণ সহায়তা আইনে একটি মামলা দায়ের করেছে। পিরোজপুর পৌরসভার ২নং ওয়ার্ড ঝাটকাঠি এলাকা থেকে একটি মাইক্রোবাসসহ দুইজন আসামিকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন