৯ িনিট আগের আপডেট সন্ধ্যা ৬:৪৩ ; রবিবার ; ফেব্রুয়ারি ২৫, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

ঝালকাঠির চার পাশে সিসি ক্যামেরা

বরিশালটাইমস রিপোর্ট
৪:০০ অপরাহ্ণ, জুন ৮, ২০১৭

ঝালকাঠি জেলার বিভিন্ন পয়েন্টে ঈদুল ফিতর উপলক্ষ্যে বসানো হয়েছে ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরা। আইনশৃঙ্খলা পরিস্থিতির ওপর নজর রাখতে এবং ঈদ বাজারে আসা জনসাধারণকে নিচ্ছিদ্র নিরাপত্তা দিতে জেলা পুলিশ এ উদ্যোগ গ্রহণ করেছে।

আর পুলিশের এ উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে জেলার সচেতন মহল।

পুলিশ সূত্রে জানা গেছে, জেলা শহরের প্রবেশদ্বার সুতালড়ি এলকার পুলিশ লাইনসের সামনে, গাবখান ব্রিজ টোল ঘর, কলেজ মোড়, পুলিশ সুপার কার্যালয়ের সামনে, অতিরিক্ত পুলিশ সুপার’র (সদর সার্কেল)  কার্যালয়ের সামনে, বায়তুল মোকাররম চৌমাথা, কাপুড়িয়া পট্টির মোড়, নলছিটি পৌর শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে এবং রাজাপুর উপজেলা সদরে একাধিক পয়েন্টে সিসি ক্যামেরা বসানো হয়েছে।

কাঁঠালিয়া উপজেলার গুরুত্বপূর্ণ স্থানে সিসি ক্যামেরা লাগানোর প্রক্রিয়া চলছে।

ঝালকাঠি অতিরিক্ত পুলিশ সুপার মুহম্মদ আব্দুর রকিব বলেন, কোন প্রকার অপরাধ সংগঠিত হলে তাৎক্ষণিক ভাবে ব্যবস্থা নেয়া সম্ভব না হলেও পরবর্তীতে সিসি ক্যামেরার ফুটেজ দেখে আইনগত ব্যবস্থা নেয়া সম্ভব হবে।

ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এমএম মাহমুদ হাসান বরিশালটাইমসকে জানান, ঈদ মার্কেট উপলক্ষ্যে যে সব স্থানে বেশি লোকের সমাগম হয় সে সব স্থানে সিসি ক্যামেরা বসানো হয়েছে। যাতে চুরি, ছিনতাইসহ কোন রকম অপ্রীতিকর ঘটনা না ঘটে এজন্য পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান এর পরিকল্পনা ও নির্দেশনা মোতাবেক সিসি ক্যামেরাগুলো বসানো হয়েছে, বলেন অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদ হাসান।”

সামনে  ঈদ তাই ঈদের মার্কেটে ব্যবসায়ী ও সাধারণ মানুষ কোন রকমের ছিনতাই, চুরি বা কোন অপ্রীতিকর ঘটনার রোধ এবং প্রতিহত করতেই এ সিসি ক্যামেরা স্থাপন। সিসি ক্যামেরা লাগানোর পরে সাধারণ মানুষের মধ্যে সচেতনতাও বাড়েছে, বলেন ওই পুলিশ কর্মকর্তা।

খবর বিজ্ঞপ্তি, ঝালকাঠির খবর

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পটুয়াখালী পৌর ভোট: ৮ প্রার্থীকে জরিমানা  কলাপাড়ায় আইপিএম পদ্ধতিতে বেগুন উৎপাদনে কৃষক মাঠ দিবস  পরীক্ষা চলাকালীন কেন্দ্রে প্রবেশ করায় একজনকে কারাদণ্ড ,২ শিক্ষককে অব্যাহতি  বিচার বিভাগকে ডিজিটালাইজেশন করা হবে: আইনমন্ত্রী  পটুয়াখালীতে ছাগলের মালিককে বেঁধে নির্যাতন: প্রধান অভিযুক্ত কারাগারে  সরকারের বেঁধে দেওয়া দাম মানছেন না মাংসবিক্রেতারা  নলছিটিতে ঘুমন্ত ব্যক্তিকে কুপিয়ে হত্যা, অভিযোগ স্ত্রী ও ছেলের বিরুদ্ধে  ঝালকাঠিতে পিতাকে পিটিয়ে হত্যা করলো ছেলে  কুয়াকাটায় ব্রিজ ভেঙে ট্রাক খালে: পর্যটকসহ ভোগান্তিতে স্থানীয়রা  হারলেই বাদ, তামিমের বরিশাল কীভাবে পাড়ি দেবে কঠিন পথ