৪০ মিনিট আগের আপডেট বিকাল ১:১ ; বৃহস্পতিবার ; সেপ্টেম্বর ২৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

ঝালকাঠির রাজাপুরে প্রবাসীর বাড়িতে ডাকাতি

বরিশাল টাইমস রিপোর্ট
২:৩১ অপরাহ্ণ, আগস্ট ২, ২০২২

ঝালকাঠির রাজাপুরে প্রবাসীর বাড়িতে ডাকাতি

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: ঝালকাঠির রাজাপুরে প্রবাসীর বাড়ির সবাইকে বেঁধে রেখে ডাকাতির অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার মধ্যরাতে রাজাপুর উপজেলার মঠবাড়ি ইউনিয়নের বদরপুর এলাকার মো. লিটন সরদারের ফাতিমা মহলে এ ঘটনা ঘটে।

লিটন সরদার ওই এলাকার মৃত কাদের সরদারের ছেলে। বর্তমানে তিনি সিঙ্গাপুরে রয়েছেন।

পুলিশ ও গৃহকর্ত্রী জানান, লিটন প্রবাসে থাকায় গ্রামের বাড়িতে তার স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে বসবাস করেন। সোমবার দিবাগত রাত আড়াইটায় ফাতিমা মহলের একটি জানালার গ্রিল কেটে চারজনের একটি ডাকাত দল ভিতরে প্রবেশ করে। এ সময় ভবনের মধ্যে থাকা সবাইকে বেঁধে মারধর করে ডাকাত দল। এরপর ডাকাত দল পুরো ঘরে প্রায় ভোর চারটা পর্যন্ত লুটপাট চালায়। এ সময় ডাকাত দল নগদ ৭০ হাজার টাকা, ১০ ভরি স্বর্ণালংকার ও তিনটি মোবাইল ফোন লুট করে নেয়।

ডাকাতদল চলে গেলে সবাই চিৎকার শুরু করলে আশপাশের লোকজন ছুটে এসে তাদের বাঁধন খুলে দেয়। খবর পেয়ে সকালে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

রাজাপুর থানা পুলিশের ওসি পুলক চন্দ্র রায় বরিশালটাইমসকে বলেন, ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।’

ঝালকাঠির খবর, বিভাগের খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  নতুন বিতর্কে বুবলি: অবশেষে অপুর কাছেই ফিরছেন নায়ক শাকিব!  একসঙ্গে মা-ছেলের বিষপান: ছেলে বেঁচে থাকলেও না ফেরার দেশে মা  বরিশালে গরুর ঘাস কাটা নিয়ে বিরোধ: নারীকে কুপিয়ে হত্যা, আহত ৫  গৃহহীনদের আশ্রয়ণ বাড়িতে স্বামী-স্ত্রীর সমান মালিকানা : প্রধানমন্ত্রী  অফিস সময় এক ঘণ্টা বাড়ছে!  আকাশে উড়ল বিশ্বের প্রথম বিদ্যুৎচালিত বিমান!  বরিশালে শিক্ষিকার বাসা থেকে লুট স্বর্ণালঙ্কারসহ ২ জুয়েলারি ব্যবসায়ী গ্রেফতার  চরফ্যাশনের মেঘনা নদী থেকে দেশীয় অস্ত্রসহ ১০ ডাকাত আটক  পটুয়াখালীতে গরু বেচার টাকা নিয়েও চাকরি দিলেন না প্রধান শিক্ষক!  গ্রেপ্তারের পর পুলিশের চোখ ফাঁকি দিয়ে হ্যান্ডকাপসহ পালালেন আসামি