৮ িনিট আগের আপডেট বিকাল ১:২৫ ; শুক্রবার ; ফেব্রুয়ারি ২৩, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

ঝালকাঠিতে সিম রেজিষ্ট্রেশনের নামে প্রতারণা গ্রেপ্তার ২

বরিশালটাইমস রিপোর্ট
৬:২৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০১৭

ঝালকাঠির শহরের একটি বিক্রয়কেন্দ্রে মোবাইল ফোনের সিমকার্ড কেনার সময় প্রতারণা করে একাধিক আঙুলের ছাপ রেখে প্রতারণা করার অভিযোগে দায়ের মামলায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, মানিক হাওলাদার (৩৫) ও সগির হোসেন (৩২)। তাদের গ্রামের বাড়ি রাজাপুর উপজেলার সাতুরিয়া এলাকায়।

গত ১০ সেপ্টেমবার সকালে রাজাপুরের বাদুলতলা গ্রাম থেকে ঝালকাঠি শহরে এসে মোবাইল ফোনের সিমকার্ড কিনতে আসা সাইফুল ইসলাম (৪০) নামের ওই ব্যক্তি এ প্রতারণার শিকার হন।তিনি বলেন, শহরের কলেজ মোড় এলাকার এসএস টেলিকম নামের বিক্রয়কেন্দ্রে সিম কার্ড ক্রয় করতে আসি। কিন্তু দোকান মালিক মানিল ও দোকানে থাকা যুবক সগির বায়োমেন্ট্রিক পদ্ধতিতে রেজিষ্টেশনের জন্য বারবার আমার আঙুলের ছাপ নেয়।

প্রশ্ন করলে তারা বলেন ছাপ নিতে ভুল হওয়ায় কয়েকবার নেয়া হয়েছে। বিষয়টি সন্দেহ হলে কল সেন্টোরে ফোন দিয়ে জানতে পারি আমার নামে তিনটি সিম নম্বর রেজিষ্টেশন হয়েছে। প্রতারণা করে আমার এনআইডতে আরও দুটি সিমকার্ড রেজিশ্টেশন করে রাখে তারা। এর পর ঝালকাঠি অতিরিক্ত পুলিশ সুপার এমএম মাহমুদ হাসানের কাছে বিষয়টি বললে সে তদন্ত করে ওই দুই প্রতারককে আটক করে এরপর দুজনের নামে আমি মামলা দায়ের করি।

এ ব্যপারে ঝালকাঠি সদর থানার পরিদর্শক তাজুল ইসলাম জানান, প্রতারণার ধারায় দুই যুবককের বিরুদ্ধে মামলা রজু হয়েছে। গ্রেপ্তারকৃতর দুজনের মধ্যে মানিক দোকান মালিক এবং সগির একটি কোম্পানির সিমকার্ড বিতরণ বিভাগে চাকরী করেন।

ঝালকাঠির খবর

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  টাকা ভাগাভাগির দ্বন্দ্বে ৩ দিন পর দাফন হলো মরদেহ  বরিশালে স্বাচিপের পকেট কমিটি বাতিলের দাবিতে সড়ক অবরোধ  এসএসসি পরীক্ষার্থীর অভিভাবকের কাছ থেকে ঘুস গ্রহণকালে ধরা কর্মকর্তা  শীর্ষস্থান দখলে নিতে দুপুরে মাঠে নামছে বরিশালের বিপক্ষে মাঠে নামছে কুমিল্লা  যুবককে অস্ত্র দিয়ে ফাঁসানোর ঘটনায় এসআই প্রত্যাহার  দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের পাশে দাঁড়াতে হবে: ডা. দীপু মনি  জার্মানি সফরকালে নির্বাচন নিয়ে কেউ কথা বলেনি: শেখ হাসিনা  লিবিয়ায় আটক ১৪৪ বাংলাদেশি দেশে ফিরলেন  শবে বরাতের আগেই চড়ল মাংসের বাজার  বাড়ছে না চিনির দাম, সিদ্ধান্ত বাতিল