৯ মিনিট আগের আপডেট সকাল ১০:৪৯ ; শনিবার ; এপ্রিল ৪, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

ঝালকাঠিতে করোনা প্রতিরোধে জেলা পুলিশের প্রচারণা

বরিশালটাইমস রিপোর্ট
৪:৩০ অপরাহ্ণ, মার্চ ১৯, ২০২০

নিজস্ব প্রতিবেদক, ঝালকাঠি :: ঝালকাঠিতে করোনাভাইরাস সম্পর্কে মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষে জেলা পুলিশের পক্ষ থেকে প্রচারপত্র বিলি করা হয়েছে । বৃহস্পতিবার (১৯ মার্চ) দুপুরে ঝালকাঠির শহরের সাধনা মোড়, পৌর মিনিপার্ক, কলেজ খেয়াঘাট, পেট্রোলপাম্প মোড় ও কলেজ মোড় এলাকায় লিফলেট বিতরণ করেন পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবীবুল্লাহ, শিক্ষানবিস সকহারী পুলিশ সুপার মাহামুদুল হাসান, সদর থানার ওসি মো. খলিলুর রহমান, ডিবির ওসি মো. ইকবাল বাহার খান, উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন জানান, করোনাভাইরাসের খবরে আতংকিত না হয়ে মানুষ যেন সচেতন হয় সে লক্ষে জেলা পুলিশের পক্ষ থেকে শহরের বিভিন্ন স্থানে প্রচারপত্র বিলি ও প্রচারণা চারানো হচ্ছে। এছাড়া মানুষ যেন কাজের বাইরে এক জায়গায় জমায়েত না হয় সে ব্যাপারে তাদেরকে বোঝানো হচ্ছে।

এদিকে ঝালকাঠির রাজাপুর উপজেলায় হোম কোয়ারেন্টাইনে না থাকায় বিদেশ ফেরত তিন জনকে ২৫ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। ঝালকাঠি জেলায় এ পর্যন্ত মোট ৫৮ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

ঝালকাঠির খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  দেশে করোনায় ৬১ আক্রান্তের মধ্যে ৩৬ জনই ঢাকার  সাঈদীর মুক্তি চেয়ে ছাত্রলীগ নেতা বহিষ্কার  পুলিশ-সেনা নামলেই ফাঁকা, পরে যেই সেই!  বরিশাল র‌্যাবের খাদ্য সহায়তা পেল আত্মসমর্পণ করা ২৮৭ জলদস্যু  বিয়ে ভেঙে দিয়ে বর-কনেকে জরিমানা করলেন ইউএনও  সাঈদীর মুক্তি চেয়ে ছাত্রলীগ নেতার স্ট্যাটাস!  শ্বাসকষ্টে বিদেশফেরত ব্যক্তির মৃত্যু  বেলজিয়ামে ৩ বাংলাদেশিসহ আরও আক্রান্ত ১৪২২ জন  দিল্লির তাবলিগ জামাত থেকে দুইদিনে ৬৪৭ জন আক্রান্ত  করোনাভাইরাস: মুসলিমদের দোষ দেয়ায় ভারতের ওপর ক্ষুব্ধ যুক্তরাষ্ট্র