১ ঘণ্টা আগের আপডেট বিকাল ৩:২৩ ; বৃহস্পতিবার ; জানুয়ারি ২৭, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

ঝালকাঠি/ প্রধানমন্ত্রীকে কটূক্তি: বিএনপি নেতা ফের কারাগারে

বরিশাল টাইমস রিপোর্ট
৬:৪৩ অপরাহ্ণ, নভেম্বর ৩০, ২০২১

ঝালকাঠি/ প্রধানমন্ত্রীকে কটূক্তি: বিএনপি নেতা ফের কারাগারে

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও ঝালকাঠি >> আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করে ফেসবুকে পোস্ট দেওয়ায় ঘটনায় করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় বিএনপি নেতা রফিকুল ইসলাম জামাল কারাগারে। মঙ্গলবার (৩০ নভেম্বর) জেলা জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন তিনি। এ সময় আদালতের বিচারক শেখ আনিসুজ্জামান আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। রফিকুল ইসলাম ঝালকাঠি জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য।

জেলা বিএনপির সদস্য অ্যাডভোকেট মিজানুর রহমান মুবিন বরিশালটাইমসকে বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ২১আগস্ট রাতে বিদেশ থেকে দেশে ফেরার সময় শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে তাকে গ্রেপ্তার করে ২২ আগস্ট আদালতে সোপর্দ করে রাজাপুর থানা পুলিশ। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। উচ্চআদালত থেকে জামিন নিয়ে ঝালকাঠি কারাগার থেকে মুক্তি পান জামাল। উচ্চ আদালতে রাষ্ট্রপক্ষের সহকারী অ্যাটর্নি জেনারেল জামিনের বিরুদ্ধে আপিল বিভাগে আবেদন করেন।

মিজানুর রহমান আরও বলেন, উচ্চ আদালত আবেদনের পরিপ্রেক্ষিতে নিম্ন আদালতে হাজির হওয়ার নির্দেশনা জারি করেন। মঙ্গলবার দুপুরে তিনি আদালতে হাজির হন। এ সময় বিএনপিপন্থী অনেক আইনজীবী তার জামিন আবেদন করে শুনানিতে অংশ নেন।

ঝালকাঠি আদালত পুলিশের পরিদর্শক আবদুস সত্তার বরিশালটাইমসকে বলেন, মঙ্গলবার দুপুরে বিএনপি নেতা জামাল আদালতে হাজির হলে বিএনপিপন্থী আইনজীবীরা তার জামিনের আবেদন করে শুনানিতে অংশ নেন। বিচারক তার আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

রফিকুল ইসলাম জামাল ৪ জুলাই রাত ১০টা ৩১ মিনিটে ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ বাংলাদেশের বিশিষ্ট রাজনীতিবিদদের জড়িয়ে একটি পোস্ট দেন। এর পরিপ্রেক্ষিতে ৮ জুলাই রাজাপুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন রাজাপুর শহর ছাত্রলীগের সাবেক সভাপতি সাব্বির খান। পোস্টটি বিভ্রান্তি ছড়ানোর জন্য মিথ্যা ও মানহানিকর তথ্য প্রচার করার শামিল বলে মামলায় উল্লেখ করেন বাদী সাব্বির খান।

ঝালকাঠির খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  তালতলীতে 'নিরাপদ সড়ক চাই' আহ্বায়ক কমিটি গঠন  দাসপাড় ইউপি নির্বাচনে মেম্বর পদে জনপ্রিয়তার শীর্ষে শিমুল  বাবুগঞ্জে যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় নৌকাডুবি: জেলে নিখোঁজ  বরিশাল বিভাগে ফোরজিতে ‘ঠকাচ্ছে’ গ্রামীণফোন  মাদকাসক্ত ৩৭ পুলিশ চিহ্নিত: চাকরি গেল সকলের  বরিশালে মাদক নিরাময় কেন্দ্রে যুবককে নির্যাতন: হাসপাতালে ভর্তি  বাউফলে মাছ ধরার ট্রলারের ইঞ্জিনে লুঙ্গি পেঁচিয়ে জেলের মৃত্যু  করোনাভাইরাস: একদিনে শনাক্ত ১৫ হাজার ৫২৭, মৃত্যু ১৭  গৌরনদীতে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ২ স্কুলছাত্র নিহত  তজুমদ্দিনে এনজিও-সুশীল সমাজের সাথে সমন্বয় সভা