২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ঝালকাঠি যুবদল নেতা অপহৃত? উদ্ধারে তৎপর পুলিশ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:০৩ অপরাহ্ণ, ১৩ ডিসেম্বর ২০১৭

ঝালকাঠি সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক বিশ্বাস ৩ দিন ধরে নিখোঁজ রয়েছেন। গত ১১ ডিসেম্বর সকাল ৭টায় নুরুল্লাপুর গ্রামের নিজ বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি তিনি। এই ঘটনায় নিখোঁজের স্বজনেরা দাবি করছেন আব্দুর রাজ্জাক বিশ্বাসকে কেউ অপহরণ করেছে।

এই ঘটনায় মঙ্গলবার (১২ ডিসেম্বর) সদর থানায় সাধারণ ডায়েরি করেছেন নিখোঁজের বোন পারভীন আক্তার কমলা।

ওই সাধারণ ডায়েরিতে তিনি উল্লেখ করেন- পোনাবালিয়া বাজারের পোল্ট্রি ব্যবসায়ী আব্দুর রাজ্জাক বিশ্বাস ১১ ডিসেম্বর (সোমবার) সকাল ৭টার দিকে দোকানে যাওয়ার উদ্দেশে বাসা থেকে বের হন। দুপুরে দোকানে গিয়ে দেখা যায় দোকানটি তালাবদ্ধ। এরপর তার ব্যবহৃত ফোন নম্বরে কল দিলে সেটিও বন্ধ পাওয়া যায়।

রাজ্জাক বিশ্বাসের ছোটভাই মামুন বিশ্বাস বরিশালটাইমসকে বলেন- বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করছি। কিন্তু কোথাও কোনো সন্ধান পাচ্ছি না। ফলে স্বজনেরা ধারণা করছেন- আব্দুর রাজ্জাক বিশ্বাসকে কেউ অপহরণ করেছে। যে কারণে বিষয়টি গুরুত্বের সাথে খতিয়ে দেখতে পুলিশের প্রতি জোর দাবি তুলেছেন।

তবে ঝালকাঠি সদর থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) আহসাব বলছেন প্রাথমিক ভাকে বিষয়টি সম্পর্কে কোন মন্তব্য করা যাবে না। তবে জিডির প্রেক্ষিতে দেশের সব থানায় বার্তা পাঠানো হয়েছে। তার মোবাইল নম্বরও ট্র্যাকিং চলছে।

এখন পর্যন্ত কোনো সন্ধান পাওয়া যায়নি।

15 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন