১ min আগের আপডেট বিকাল ৫:৩১ ; শুক্রবার ; জুলাই ৩০, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

টস জিতে ফিল্ডিংয়ে টাইগাররা

আউটপুট এডিটর
১:৫৬ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২১

 

টস জিতে ফিল্ডিংয়ে টাইগাররা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল>> সিরিজ নিশ্চিত করে এখন মিশন হোয়াইটওয়াশ। ইতোমধ্যে টস অনুষ্ঠিত হয়েছে। এবার টসভাগ্য তামিমের পক্ষ আগের দুই ম্যাচে টস ভাগ্য ছিল না তার পক্ষে। এবার হোয়াইটওয়াশ মিশনে শুরুতেই হাসিমুখ তামিম ইকবালের।

জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে মঙ্গলবার সিরিজের তৃতীয়ও শেষ ওয়ানডেতে শুরুতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক।

প্রথম ওয়ানডেতে সহজ জয়ের পর দ্বিতীয় ম্যাচে অপরিবর্তিত একাদশ নিয়েই খেলতে নেমেছিল বাংলাদেশ। তবে আজ সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে নিজেদের একাদশে দুটি পরিবর্তন এনেছে টাইগাররা।

আগের ম্যাচটিতে ক্যারিয়ার সেরা বোলিংয়ে ৪ উইকেট নেয়া শরিফুল ইসলামকে বিশ্রাম দেয়া হয়েছে। তার জায়গায় চোট সেরে দলে ফিরেছেন মোস্তাফিজুর রহমান।

আর গত ম্যাচে হাত কেটে মাঠেই রক্তাক্ত হয়েছিলেন মেহেদী হাসান মিরাজ। আঙুল কেটে গিয়েছিল তার। তাই আজ একাদশে রাখা হয়নি তাকে।  তার জায়গায় টিম ম্যানেজম্যান্ট একাদশে ডাকল উইকেট কিপার-ব্যাটসম্যান কাজী নুরুল হাসান সোহানকে। দীর্ঘ ৫ বছর পর ওয়ানডে দলে সুযোগ পেলেন সোহান। সবশেষ ২০১৬ সালের ৩১ ডিসেম্বর নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে খেলেছিলেন তিনি।

হারারে স্পোর্টস ক্লাবে এই ম্যাচটি জিতলে আইসিসি ওয়ানডে সুপার লিগে আরও ১০ পয়েন্ট নিশ্চিত হবে টাইগারদের। এই ১০ পয়েন্ট পেলে সরাসরি বিশ্বকাপে খেলার পথে অনেকটা এগিয়ে যাবে লাল-সবুজের প্রতিনিধিরা।

এদিকে জিম্বাবুয়ে দলেও দুই পরিবর্তন। বাদ পড়েছেন ওপেনার তিনাশে কামুনহুকামউই। তার জায়গায় ফিরেছেন রায়ান বার্ল। বিশ্রাম পেলেন বাঁহাতি পেসার রিচার্ড এনগারাভা। দলে ফিরেছেন আরেক পেসার ডোনাল্ড তিরিপানো।

বাংলাদেশ একাদশ-

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, সাকিব আল হাসান, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, কাজী নুরুল হাসান সোহান, সাইফউদ্দিন, তাসকিন আহমেদ ও মুস্তাফিজুর রহমান।

জিম্বাবুয়ে একাদশ

ব্রেন্ডন টেলর (অধিনায়ক), তিমাইসেন মারুমানি, রায়ান বার্ল, রেজিস চাকাভা, ডিওন মায়ার্স, ওয়েসলি মাধেভেরে, সিকান্দার রাজা, ডোনাল্ড তিরিপানো, লুক জঙ্গুয়ে, ব্লেসিং মুজারাবানি ও তেন্ডাই চাতারা।

খেলাধুলার খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বিতর্কিত সেফুদার সঙ্গে নিয়মিত লেনদেন করতেন হেলেনা জাহাঙ্গীর  কলাপাড়ায় কব্জি কর্তনের ঘটনায় ১৭ জনের নামে মামলা: গ্রেফতার ৩  বাউফলে কোরবানীর বর্জ্য সরিয়ে নিতে বলায় মাদ্রাসায় হামলা  কীর্তনখোলায় নিখোঁজ চা দোকানি, উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিস  তজুমদ্দিনের মেঘনায় ইলিশের আকাল, মহাজনের দাদনে দিশেহারা জেলেরা  করোনাভাইরাস: কঠোর লকডাউন আরও বাড়ানোর সুপারিশ  পটুয়াখালীতে মোটরসাইকেল চালককে ছুরিকাঘাতে হত্যা  ওসির সাথে ফটোসেশনে আসামি! পুলিশ বলছে পলাতক  পৌর কাউন্সিলরের বিরুদ্ধে মুক্তিযোদ্ধার জমি দখলের অভিযোগ  বরিশালে একদিনে করোনা উপসর্গ নিয়ে আরও ১৬ জনের মৃত্যু