২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

টাকা আনতে গেলে তরুণীকে অাটকে রাতভর ধর্ষণ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:০৯ অপরাহ্ণ, ০৬ জুলাই ২০১৭

পাওনা টাকা নিতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী। এ ঘটনায় সাগর রহমান (৩৭) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার সাগর ঝিনাইদহ জেলার সদর থানাধীন পাইকপাড়া নামক এলাকার শফিকুল ইসলামের ছেলে।

রাজধানীর উত্তরা ৭ নম্বর সেক্টরের ১৯ নম্বর সড়কের ৮ নম্বর বাড়িতে বুধবার রাতে ওই তরুণীকে ধর্ষণ করা হয়। বৃহস্পতিবার (০৬ জুলাই) ওই তরুণী থানায় অভিযোগ করলে সাগরকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, তিন মাস আগে ওই তরুণীর কাছ থেকে ৪ হাজার টাকা ধার নেয় সাগর। পাওনা টাকার জন্য তার সাথে মোবাইলে যোগাযোগ করলে বাসায় যেতে বলে। পরে বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ওই তরুণী সাগরের উত্তরার বাসায় গেলে টাকা না দিয়ে তাকে জোরপূর্বক আটকে রেখে রাতভর ধর্ষণ করে সাগর। পরে ওই তরুণী বাসা থেকে পালিয়ে এসে বৃহস্পতিবার থানায় অভিযোগ করেন।

এ বিষয়ে উত্তরা পশ্চিম থানার এসআই (উপ-পরিদর্শক) আব্দুল্লাহ ইবনে সাঈদ জানান, ধর্ষণের ঘটনায় উত্তরা পশ্চিম থানায় সাগরকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নম্বর-০৯।

ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) আলী হোসেন খান সাংবাদিকদের জানান, ধর্ষণের অভিযোগ পাওয়ার পরপরই ওই ধর্ষককে গ্রেফতার করা হয়। ভুক্তভোগী ওই তরুণী পুলিশ হেফাজতে রয়েছে। তাকে মেডিকেল পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন