৫৬ মিনিট আগের আপডেট বিকাল ৫:৩ ; বুধবার ; অক্টোবর ৫, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

টাকা নিয়ে পালানোর সময় বৃদ্ধ আটক, গণধোলাই

বরিশাল টাইমস রিপোর্ট
১২:৩১ পূর্বাহ্ণ, মার্চ ১৬, ২০১৬

বরিশাল: বরিশাল ডাকঘর থেকে এক নারীর টাকা নিয়ে দৌঁড়ে পালানোর সময় মো. আব্দুল খালেক বয়াতী (৬৬) নামে এক বৃদ্ধকে আটক করে গণধোলাই দিয়েছে জনতা। পরবর্তী তাকে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

বুধবার বেলা ১টার দিকে বরিশাল সিটি কর্পোরেশনের সামনে থেকে তাকে আটক করা হয়। মো. আব্দুল খালেক বয়াতী মাদারীপুর জেলার কালকিনি থানার লক্ষীপুর এলাকার বাসিন্দা। প্রত্যক্ষদর্শীরা জানায়- কাশিপুর এলাকার বাসিন্দা ফরিদ আহম্মেদ হাওলাদারের স্ত্রী বেলা ১টার দিকে ১ লাখ ৪৭হাজার ৭শ টাকা বরিশাল ডাকঘর থেকে উত্তোলন করেন। এসময় ওই বৃদ্ধ এসে টাকা গুনে দেয়ার কথা বলে একটি বান্ডিল নিয়ে দৌঁড়ে পালানোর চেষ্টা করেন।

 

এ ঘটনায় নারীর চিৎকার শুনে পথচারীরা বৃদ্ধ ধরে প্রথমে একচোট দেয়। খবর পেয়ে বরিশাল কোতয়ালি মডেল থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মো. জুয়েল হাওলাদার এসে তাকে আটক করে থানায় নিয়ে যায়। পরবর্তীতে নারীর স্বামী ফরিদ আহম্মেদ হাওলাদার বাদী হয়ে এ ঘটনায় একটি মামলা দায়ের করেন।

খবর বিজ্ঞপ্তি, বরিশালের খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  হিজলায় তুচ্ছ ঘটনায় একই পরিবারের ৩ জনকে কুপিয়ে জখম  বাবুগঞ্জে জাতীয় কন্যাশিশু দিবসের আলোচনা সভা  প্রায় দুই লক্ষ টাকার মিষ্টি খেয়েছে জ্বিন!  ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে নারী গ্রেফতার  আমি কিন্তু পূজা চেরি না: তমা মির্জা  পুলিশ হেফাজতে তরুণীর মৃত্যু: ইরানে হিজাব খুলে স্কুলছাত্রীদের প্রতিবাদ  বন্ধ পুলিশের ডোপ টেস্ট: ডিএমপিতে শাস্তিপ্রাপ্তদের ৭৬ ভাগই কনস্টেবল  মালয়েশিয়ায় অপহরণ, বরগুনায় চক্রের সদস্য গ্রেফতার  বিয়ের দাওয়াত না পেয়ে মমতাজের পোস্ট, উত্তর দিলেন আসিফ  গুগল সার্চেও বিশ্বের সেরা মানুষ প্রিয় নবী হযরত মোহাম্মদ (স.)