৫ ঘণ্টা আগের আপডেট সকাল ৫:৩৯ ; বুধবার ; জানুয়ারি ২২, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

টিকটকের ফাঁদে নিখোঁজ গৃহবধূ, পুলিশের দ্বারস্থ স্বামী

বরিশালটাইমস রিপোর্ট
৬:৩৭ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন:: টিকটকের ফাঁদে পড়ে নিখোঁজ গৃহবধূ, পুলিশের দ্বারস্থ হলেন স্বামী। জানা গেছে, সারাদিনই টিকটক ভিডিওতে ব্যস্ত থাকতেন ভারতের চুঁচুড়া ভগবতীডাঙায় এলাকার বাসিন্দা প্রসেনজিৎ মন্ডলের স্ত্রী প্রতিমা মন্ডল, তাদের একটি পাঁচ বছরের মেয়েও রয়েছে। তার প্রোফাইলের নাম ছিল জাসমিন। মাত্র ৯ মাসেই ৪ লাখ ২৮ হাজার ফলোয়ার জাসমিনের।

খুব অল্প সময়ে ভাল পরিচিতি ছড়িয়ে পড়ায় পাটনা, দিল্লিসহ বিভিন্ন জায়গায় ডাক আসত তার। কখনও স্বামীর সঙ্গে, কখনও বা একাই বিমানে চেপে শো করে বেড়াতেন এই গৃহবধূ। ভিডিও বানিয়ে প্রতি মাসে হাজার হাজার টাকাও আয় হওয়ায় আপত্তি ছিল না স্বামীরও। বরং উৎসাহ দিতে দু’টো দামি মোবাইলও কিনে দেন স্ত্রীকে।
এরপরেই ঘটল বিপত্তি, গত ৩১ ডিসেম্বর দিল্লি যাবে বলে বাড়ি থেকে বের হয় জাসমিন। ফিরে এসে রাজারহাটে যাওয়ারও কথা ছিল তার। তবে তার পরিবার সূত্রে খবর, এদিন হাওড়া থেকে ট্রেন ধরার পরই ফোন বন্ধ হয়ে যায় তরুণীর। মাঝে একদিন ফোনে পাওয়া গেলে সে জানায় নিউ দিল্লিতে রয়েছে। সেখানে র‍্যাম্প শো করাবে বলে নিয়ে যায় এক অপরিচিত যুবক। তারপর থেকে আর যোগাযোগ করা যায়নি জাসমিনের সঙ্গে। শেষে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন স্বামী প্রসেনজিৎ মন্ডল। এ ঘটনায় তদন্ত শুরু করেছে।

সূত্র : জি নিউজ।

বিনোদনের খবর

আপনার মতামত লিখুন :

  Bangabandhu Countdown | Nextzen Limited

ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে দেড় কেজি গাঁজাসহ তিন মাদক বিক্রেতা গ্রেপ্তার  ঝালকাঠিতে মাদ্রাসাছাত্রীকে গণধর্ষণ, গ্রেপ্তার দুইজন কারাগারে  ৩৪ সেকেন্ডেই ছিনতাই অনেকটা বাজ পাখির মতোই  বরিশালে বিএম কলেজের শিক্ষার্থীদের পৃথক বিক্ষোভ  পিরোজপুরে অবৈধ জাল অপসারণের অভিযান  বরগুনায় ছাত্রদলের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১  বরিশালে যুবককে হত্যা চেষ্টার অভিযোগ  ধর্ষণ মামলার সাক্ষীকে পুলিশের সামনেই মারধর  মসজিদে মাইক ব্যবহারের অনুমতি দিল না ভারতের আদালত  শিক্ষাখাতে বাজেট বৃদ্ধির দাবি ছাত্রফ্রন্টের