১ ঘণ্টা আগের আপডেট রাত ৮:৩৬ ; শনিবার ; জুন ১৯, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

ট্রলারযোগে মেঘনা পাড়ি দেওয়ার চেষ্টা: ৪ চালককে অর্থদণ্ড

বরিশাল টাইমস রিপোর্ট
৩:০৫ অপরাহ্ণ, মে ১১, ২০২১

ট্রলারযোগে মেঘনা পাড়ি দেওয়ার চেষ্টা: ৪ চালককে অর্থদণ্ড

নিজস্ব প্রতিবেদক, দৌলতখান >> চলমান লকডাউনে সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে ভোলার দৌলতখানের মেঘনা নদীতে ইঞ্জিনচালিত ট্রলার দিয়ে যাত্রী পারাপার করার অভিযোগে চারজন ট্রলার চালককে আটক করে পুলিশ। মঙ্গলবার সকালে মেঘনার তীরবর্তী এলাকা চকিঘাট ও ভবানীপুর লঞ্চঘাটে যাত্রী পারাপর করার সময় তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, লক্ষ্মীপুর কমলনগরের মোস্তফার ছেলে ইসরাফিল, আঃ মালেকের ছেলে ইব্রাহিম, ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের মৃত বাসুর ছেলে মহিউদ্দিন ও দৌলতখান পৌরসভা ১ নং ওয়ার্ডের মৃত মন্নানের ছেলে আইয়ূব আলী।

পরে আটক ব্যক্তিদের উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মহুয়া আফরোজ ভ্রাম্যমাণ আদালত বসিয়ে প্রতিজনকে ৫০০ টাকা করে চার ট্রলার চালককে ২ হাজার টাকা অর্থদণ্ড দেন।

দৌলতখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান বরিশালটাইমসকে জানান, সরকার ঘোষিত চলমান লকডাউনের নিষেধাজ্ঞা অমান্য করে মেঘনা নদীতে ইঞ্জিনচালিত ট্রলারে যাত্রী পারাপার করায় তাদের আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত আটক চারজন ট্রলার চালককে অর্থদণ্ড দিয়ে ছেড়ে দেন।’

বিভাগের খবর, ভোলা

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  সরকারি গম চুরি অভিযোগে চার কর্মকর্তা বরখাস্ত  বরিশাল নগরীতে ৭ দফা দাবিতে শিক্ষকদের সমাবেশ  লিওনেল মেসি যে রেকর্ড গড়লেন কোপায়  কলাপাড়ায় নেশাগ্রস্ত ছেলের হাত-পা বেঁধে শাস্তি  বরিশাল/ আওয়ামী লীগের ১০ বিদ্রোহী প্রার্থীসহ ১৯ জন বহিষ্কার  জাগুয়ার ৩ নম্বর ওয়ার্ডে সুষ্ঠু ভোট নিয়ে শঙ্কা প্রকাশ  নৌকার বিরুদ্ধে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতির পরিবার!  Coronavirus: ২৪ ঘণ্টায় করোনা আক্রান্তে আরও ৬৭ জনের মৃত্যু  বাজেটে টেকসই উন্নয়নকে গুরুত্ব দেয়া হয়েছে: এমপি শাওন  ইব্রাহিম রায়েসি ইরানের প্রেসিডেন্ট নির্বাচিত