২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
ইউপি চেয়ারম্যান ও মেম্বরের বিরুদ্ধে ১১ টন চাল আত্মসাতের অভিযোগ পাথরঘাটায় নিষিদ্ধ পিরানহা বিক্রি, জনমনে আতঙ্ক অবৈধ সম্পদ: পুলিশের অবসরপ্রাপ্ত নায়েকের জরিমানা, স্ত্রীর জেল সরকার আপনাদের পাশে আছে, আমরা আপনাদের খোঁজখবর নিচ্ছি: জেলা প্রশাসক জাহেদুর রহমান ঝালকাঠিতে শত্রুতার জেরে বৃদ্ধা নারীকে কুপিয়ে জখম থানায় গুলিবিদ্ধ সেই এএসআইয়ের সফল অস্ত্রোপচার, তবে শঙ্কামুক্ত নন কাউখালীতে প্রান্তিক চাষীদের মাঝে সার, বীজ ও নারকেল চারা বিতরণ গুটিকয়েক সন্ত্রাসে ওষ্ঠাগত উত্তর আমানতগঞ্জবাসী মুক্তি চায়, প্রতিমন্ত্রী-মেয়রের হস্তক্ষেপ কামনা বাউফলে খাল দখল মুক্ত না করেই ফিরে গেলেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট

ট্রেন দুর্ঘটনা নিয়ে গভীর শোক প্রকাশ করেন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৫০ অপরাহ্ণ, ১২ নভেম্বর ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন::: ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় দুটি ট্রেনের মুখোমুখি সংঘর্ষের মর্মান্তিক দুর্ঘটনায় শোকাহত দেশের মানুষ। এরই মধ্যে এই মর্মান্তিক ঘটনার খবর দেশব্যাপী ছড়িয়ে পড়েছে। এমন ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি নিহতদের আত্মার মাগফিরাত কামনা এবং তাদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। মর্মান্তিক এ দুর্ঘটনায় গভীর শোক জানিয়েছেন শোবিজ অঙ্গনের তারকারাও।

অন্যদের মতো ট্রেন দুর্ঘটনা নিয়ে শোক প্রকাশ করেছেন সিআইপি ও জনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিল। অনন্ত জলিল তার ফেসবুক পেজে লিখেন, অনাকাঙ্ক্ষিত কোনো মৃত্যুই আমাদের কারো কাছে কাম্য নয়। আর আজকে ট্রেন দুর্ঘটনা আমাদের সবাইকে স্তম্ভিত করে দিয়েছে। নিহতের সংখ্যা যেটাই হোক, আমরা বিশেষ করে আমি এমন মৃত্যু সংবাদ শুনতে চাই না।

তিনি আরও লিখেন, দুর্ঘটনায় নিহত ছাড়াও অসংখ্য যাত্রী আহত হয়েছেন। আশা করি, সরকার আহত যাত্রীদের পাশে থাকবেন, পাশাপাশি আমরাও আমাদের সাধ্য মতো আহতদের পাশে দাঁড়াব। আর নিহতদের মাগফেরাতের জন্য স্রষ্টার নিকট প্রার্থনা করব। এমন সংবাদ যেন আর না শুনতে হয়, আমরা সেই কামনা করি।

প্রসঙ্গত, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকা অভিমুখী তুর্ণা নিশীথা আর সিলেট থেকে চট্টগ্রাম অভিমুখী উদয়ন এক্সপ্রেস মন্দবাগ পৌঁছালে সংঘর্ষ হয়। এতে তুর্ণা নিশীথার ইঞ্জিনসহ আরো কয়েকটি বগি লাইনচ্যুত হয়ে উল্টে যায়। দুমড়ে মুচড়ে যায় দুই ট্রেনের কয়েকটি বগি। উভয় ট্রেনের কমপক্ষে ১৬ যাত্রী নিহত হন। দুর্ঘটনার পর পুলিশ, ফায়ার সার্ভিস, রেলওয়ে নিরাপত্তা বিভাগ এবং স্থানীয়রা উদ্ধার অভিযানে অংশ নেয়। এ দিকে দুর্ঘটনার কারণ অনুসন্ধানে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মিতু মরিয়মকে প্রধান করে তিনটি তদন্ত কমিটি গঠন করেছে রেলওয়ে কর্তৃপক্ষ ও জেলা প্রশাসন।

10 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন