১ ঘণ্টা আগের আপডেট রাত ১০:১৬ ; মঙ্গলবার ; আগস্ট ১১, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

ডাক্তার করোনায় আক্রান্ত, ক্লিনিক লকডাউন

বরিশাল টাইমস রিপোর্ট
৮:৪১ অপরাহ্ণ, মে ২২, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: গোপালগঞ্জের কাশিয়ানীতে একটি প্রাইভেট ক্লিনিকের এক ডাক্তারের করোনা পজেটিভ হওয়ায় ক্লিনিকের ওই ডাক্তার, স্টাফ ও রোগীসহ ৪১ জনকে হোম কেয়ারেন্টাইনে নেয়া হয়েছে। এ সময় ওই ক্লিনিকটি লকডাউন করে দেয়া হয়।

শুক্রবার দুপুরে কাশিয়ানী উপজেলা সদরের নিরাময় নার্সিং হোম এন্ড ডায়াগনস্টিক সেন্টারটি লকডাউন করে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাব্বির আহমেদ।

সাব্বির আহমেদ জানান, ওই ক্লিনিকের মালিক ডা. আসলামুজ্জামান কামাল করোনা পরীক্ষার জন্য গত মঙ্গলবার (১৯ মে) নমুনা দেন। গতকাল বৃহস্পতিবার রাতে ওনার করোনা পজেটিভ রেজাল্ট আসে। পরীক্ষার জন্য নমুনা দেয়ার পরও ওই ডাক্তার কামাল এক রোগীর সিজারিয়ান আপারেশন করেন।

পরে স্বাস্থ্য বিভাগের পরামর্শ অনুযায়ী ক্লিনিকে অবস্থানরত রোগী, নবজাতক ও রোগীর আত্মীয় স্বজনসহ ২৯ জন ও ডাক্তার এবং ১১ স্টাফসহ ক্লিনিকটিকে লকডাউন ঘোষণা করা হয়।

তিনি আরো জানান, লকডাউনকৃত সকলের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে। এ সময় কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. কাইয়ুম তালুকদার উপস্থিত ছিলেন।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  স্থগিত মামলার তদন্ত দ্রুত শেষ করতে হবে: বিএমপি কমিশনার  মেজর রাশেদ হত্যাকান্ডে আরও ৩ জন গ্রেপ্তার, বুধবার রিমান্ড শুনানি  ছাত্রলীগ নেতার ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল  লালমোহনে ইয়াবাসহ যুবক গ্রেপ্তার  কাঠালিয়ায় জমি বিরোধে ৭ জনকে কুপিয়ে ও পিটিয়ে রগ কর্তন  বরিশাল রিপোর্টার্স ইউনিটির সদস্য অ্যাডভোকেট পল্টু’র ইন্তেকাল  রাজাপুরে সাড়ে চার হাজারোধিক ইয়াবাসহ ২ মাদক কারবারি গ্রেপ্তার  কলাপাড়ায় বেড়িবাঁধ রক্ষায় পাউবোর বৃক্ষরোপণ কর্মসূচি  বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজছাত্রী প্রেমিকার অনশন  কলাপাড়ায় পৃথক ঘটনায় পুলিশ কনস্টেবলসহ নিহত ৩