৫ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:০ ; বৃহস্পতিবার ; ডিসেম্বর ১২, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

ডাস্টবিন থেকে নবজাতককে টেনে বের করলো কুকুর!

বরিশাল টাইমস রিপোর্ট
৩:৫৩ অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০১৯

নাটোর শহরের উত্তর পূর্ব পাটুয়াপাড়া এলাকার কুড়মির মাঠে ডাস্টবিন থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গবার (১২ নভেম্বর) বেলা ১১টার দিকে স্থানীয়রা ময়লা ফেলতে গিয়ে নবজাতকটি দেখতে পায়।

স্থানীয় কাউন্সিলর ফরহাদ হোসেন ও এলাকাবাসী জানান, কুড়মির মাঠ এলাকায় ডাস্টবিনে ময়লা ফেলতে যায় স্থানীয়রা। এসময় ডাস্টবিন থেকে কুকুর এক নবজাতকের মরদেহ বের করে আনা অবস্থায় দেখতে পায় তারা। পুলিশে খবর দেয়া হয়েছে বলেও তিনি জানান।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী জালাল উদ্দিন জানান, ডাস্টবিনে নবজাতকের মরদেহ পাওয়ার খবর শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।
দেশের খবর

আপনার মতামত লিখুন :

ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বঙ্গবন্ধুর জন্যই আজ আমরা স্বাধীনতার ফল ভোগ করছি: পানিসম্পদ প্রতিমন্ত্রী  একই ওড়নায় ঝুলছে বেয়াই-বেয়াইনের লাশ  বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা-মেয়েসহ নিহত ৩  বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি আরিফ ও খোরশেদ সম্পাদক  কাল নেতাকর্মীদের সতর্ক থাকতে বললেন ওবায়দুল কাদের  পটুয়াখালী মাদরাসার অধ্যক্ষ নিয়োগে ঘুষ বাণিজ্য অভিযোগ  আ’লীগ নেতার বাগানে যেতে ৩১ লাখ টাকার সরকারি ব্রিজ!  পিরোজপুরে সকলের প্রিয় ছিলেন ফারমিন মৌলি  খালেদার মুক্তি আপনা-আপনি হবে না : আলাল  ডিভোর্সের পর ছেলের কোনো দায়িত্ব নেয়নি শাকিব, খরচও দেয়নি : অপু