২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
ইউপি চেয়ারম্যান ও মেম্বরের বিরুদ্ধে ১১ টন চাল আত্মসাতের অভিযোগ পাথরঘাটায় নিষিদ্ধ পিরানহা বিক্রি, জনমনে আতঙ্ক অবৈধ সম্পদ: পুলিশের অবসরপ্রাপ্ত নায়েকের জরিমানা, স্ত্রীর জেল সরকার আপনাদের পাশে আছে, আমরা আপনাদের খোঁজখবর নিচ্ছি: জেলা প্রশাসক জাহেদুর রহমান ঝালকাঠিতে শত্রুতার জেরে বৃদ্ধা নারীকে কুপিয়ে জখম থানায় গুলিবিদ্ধ সেই এএসআইয়ের সফল অস্ত্রোপচার, তবে শঙ্কামুক্ত নন কাউখালীতে প্রান্তিক চাষীদের মাঝে সার, বীজ ও নারকেল চারা বিতরণ গুটিকয়েক সন্ত্রাসে ওষ্ঠাগত উত্তর আমানতগঞ্জবাসী মুক্তি চায়, প্রতিমন্ত্রী-মেয়রের হস্তক্ষেপ কামনা বাউফলে খাল দখল মুক্ত না করেই ফিরে গেলেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট

ডা. শফিকুর রহমান জামায়াতের নয়া আমীর

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:০০ অপরাহ্ণ, ১২ নভেম্বর ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন:: জামায়াতে ইসলামীর নতুন আমীর নির্বাচিত হয়েছেন ডা. শফিকুর রহমান। তিনি দলের সেক্রেটারি জেনারেলের দায়িত্বে ছিলেন। জামায়াতের সদস্যগণের প্রত্যক্ষ ভোটে তিনি আমীর নির্বাচিত হন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়। এতে বলা হয়, গত ১৭ই অক্টোবর থেকে ১০ই নভেম্বর পর্যন্ত এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

ডা. শফিকুর রহমান ১৯৫৮ সালের ৩১শে অক্টোবর মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নে জন্ম গ্রহণ করেন। তিনি ১৯৮৫ সালে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য হন। তিনি ১৯৮৬ সাল থেকে ৮৮ সাল পর্যন্ত সিলেট জেলা শাখা জামায়াতের সেক্রেটারি ও ১৯৮৯ থেকে ৯১ পর্যন্ত সিলেট জেলা জামায়াতের নায়েবে আমীর ছিলেন। দলের আমীর মতিউর রহমান নিজামী মানবতা বিরোধী অপরাধের মামলায় অভিযুক্ত হন।

তার ফাঁসি কার্যকরের পর দলের ভারপ্রাপ্ত আমীরের দায়িত্ব পান মকবুল আহমাদ। এরপর থেকে তিনিই এ দায়িত্ব পালন করে আসছিলেন।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন