২০ মিনিট আগের আপডেট বিকাল ৪:৩৯ ; বুধবার ; আগস্ট ৫, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

ডিভোর্সের পর ছেলের কোনো দায়িত্ব নেয়নি শাকিব, খরচও দেয়নি : অপু

বরিশাল টাইমস রিপোর্ট
৮:৪৯ অপরাহ্ণ, ডিসেম্বর ১১, ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন::: ভালোবেসে ২০০৮ সালে বিয়ে করেছিলেন। লোকচক্ষুর আড়ালে সেই সংসার টিকে ছিল ১০ বছর। বহু ঘটনা ও নাটকের জন্ম দিয়ে ২০১৮ সালে বিচ্ছেদ হয় শাকিব খান ও অপু বিশ্বাস দম্পতির।

ঢাকাই সিনেমার সুপারহিট জুটি ছিলেন শাকিব-অপু। এখন পর্যন্ত তাদের ৭৩টি সিনেমা মুক্তি পেয়েছে। যেগুলোর প্রায় সবই সুপারহিট। সিনেমা করতে গিয়েই কাছাকাছি আসা। সেখান থেকে বন্ধুত্ব-প্রেম ও পরিণতিতে বিয়ে।

তাদের সংসারে জন্ম নিয়েছে এক পুত্রসন্তান। তার নাম আব্রাহাম খান জয়। বাবা-মায়ের বিচ্ছেদের পর মায়ের সঙ্গেই থাকছে জয়। তার দেখাশোনা, পড়াশোনা সব দায়িত্বই পালন করছেন মা। এমনকি ছেলের কোনো খরচও দিচ্ছেন না শাকিব, জানালেন অপু।

সম্প্রতি সাংবাদিকদের জানান আয়োজনে তারকাদের আড্ডা অনুষ্ঠান তারকায় অতিথি হিসেবে উপস্থিত হন ঢালিউড কুইন খ্যাত অপু বিশ্বাস। এখানে অপুকে প্রশ্ন করা হয়, সুপারস্টার শাকিবের সঙ্গে বিচ্ছেদের পর ছেলের দায়িত্ব তারা কীভাবে ভাগাভাগি করছেন?

জবাবে অপু বলেন, ‘ভাগাভাগির কিছু নেই। সব দায়িত্বই আমাকে পালন করতে হচ্ছে। এমনকি ছেলের সবরকম খরচও আমাকেই দিতে হচ্ছে। শাকিব আসলে ছেলের জন্য কোনো খরচ কখনোই দেয়নি। ওর কাছ থেকে একটা প্রয়োজনে আমি ১০ লাখ টাকা নিয়েছিলাম। তখন আমাদের সম্পর্ক ভালো ছিল। স্বামী-স্ত্রী আমরা।

পরে যখন জয় এলো তখন শাকিব ওই ১০ লাখ টাকা ছেলের খরচ হিসেবে দিয়েছে বলে দাবি করে সে। মানে সে বলে যে আমার আর তাকে ওই টাকাটা ফেরত দিতে হবে না। এটা সে ছেলের জন্য দিয়েছে। এই দেয়াটাকেই সবাই প্রচার করেছে যে ছেলে-বউয়ের খরচ দিচ্ছে শাকিব। আমিও কিছু বলিনি। কারণ টাকাটা ও আমার কাছে পায়। কিন্তু সত্যটা হলো, ছেলে জন্মের পর ওর জন্য এক টাকাও সে নগদ দেয়নি।’

অপু আরও বলেন, ‘জয় আসার পর থেকেই আমাকে অনেক সংগ্রামের মুখে পড়তে হয়েছে। সাংবাদিক ও আমার পরিবার আমাকে মানসিক সমর্থনটা দিয়েছে ঠিকই। কিন্তু আর্থিক সাপোর্টটা আমি কোথাও থেকে পাইনি। নিজেকে জোগাড় করতে হয়েছে নানারকম বিজ্ঞাপন, সিনেমা ও শো থেকে।

ছেলের জন্য আমি সব করতে পারি। ওকে তো মানুষ করতে হবে। স্বামীর অনিচ্ছায় আমি ছেলেকে পৃথিবীর মুখ দেখিয়েছি। ওর জন্য নিরাপদ জীবনের ব্যবস্থা আমাকেই করতে হবে। শাকিব মাসে-বছরে একদিন একটা গিফট দেয়, হঠাৎ একদিন দেখা করতে আসে আর সেগুলো দিয়ে সংবাদ প্রকাশ করায়। কিন্তু আমার দায়িত্ব প্রতিদিনের।’

তারকায় অতিথি হয়ে অপু তার নতুন বিয়ে নিয়েও মুখ খোলেন। বিয়ের পরিকল্পনা, কেমন বর পছন্দ; সবকিছু নিয়ে বিস্তারিত আলাপ করেছেন তিনি।

বিনোদনের খবর

আপনার মতামত লিখুন :

 

সম্পাদক : হাসিবুল ইসলাম
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  করোনা কাড়ল আরও ৩৩ প্রাণ, আক্রান্ত ২ হাজার ৬৫৪  ক্রীড়াঙ্গনে চিরঅম্লান হয়ে থাকবেন শেখ কামাল: এমপি শাওন  নৌকাডুবিতে ১৭ জনের মৃত্যু, এখনও নিখোঁজ ৪  পুলিশের গুলিতে নিহত সেনা কর্মকর্তার বোনের মামলা, আসামি ওসিসহ ৯ পুলিশ  ভোলায় পানিতে ডুবে শিশুর মৃত্যু  বরিশাল র‌্যাবের অভিযানে আগ্নেয়াস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী গ্রেপ্তার  ঝালকাঠিতে ২ কিলোমিটার সড়কে একডজন ঝুঁকিপূর্ণ বাঁশের সাঁকো!  জোড়া বিস্ফোরণে রক্তাক্ত বৈরু: ৭৮ জনের মৃত্যু, আহত ৪০০০  বরিশালে নদীতে নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার  লালমোহনে ৮৫ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত সড়ক উদ্বোধন