৫৯ মিনিট আগের আপডেট বিকাল ১:২৭ ; শনিবার ; অক্টোবর ১৯, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

ডেলিভারি বক্স খুলতে গিয়ে চমকে গেলেন স্ত্রী

বরিশাল টাইমস রিপোর্ট
১১:০৮ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০১৯

স্ত্রীর জন্মদিনে সারপ্রাইজ দিতে চেয়েছিলেন স্বামী। সারপ্রাইজে সত্যিই চমকে দিল স্ত্রীকে। জন্মদিনে এমন সারপ্রাইজ হয়তো আশা করেননি তিনি।

যুক্তরাষ্ট্রের নর্থ ক্যারোলিনার এমিলি ম্যাকগুয়ের অনলাইন শপিং করতে খুব ভালবাসেন। প্রতি সপ্তাহেই তিনি কিছু না কিছু কেনেন অনলাইন শপিং করে। আর তাঁর বেশিরভাগ কেনাকাটার উৎস অ্যামাজন। প্রায় প্রতি সপ্তাহেই অ্যামাজন থেকে বক্স আসে তাঁর ঠিকানায়।

এমিলির জন্য তাঁর জন্মদিনের সকালেও একটি ডেলিভারি বক্স পাঠায় অ্যামাজন। তাতে লেখা ছিল, এমিলি ম্যাকগুয়ের, ১২৩৪ বার্থ ডে লেন, হ্যাপি বার্থ ডে, ২ইউ। প্রথমে এমন আজব লেখা দেখে কিছুটা অবাক হয়েছিলেন এমিলি। তবে বক্স খোলার তাড়াহুড়োয় তিনি আর সেসব পাত্তা দেননি।

বক্স খোলার সময়ই ঘটে আজব কাণ্ড! বক্স যেন ভেঙে ভেঙে হাতের আঙুলে লেগে যাচ্ছে। বক্সের সেই ভাঙা টুকরো মুখে তুলে এমিলি তাজ্জব! এ তো কেক! বক্স নয়!

স্বামী তাঁর জন্য এমন একখানা সারপ্রাইজ বক্স পাঠালেন! অ্যামাজন-এর ডেলিভারি বক্সের মতো দেখতে চকোলেট কেক! এমিলি স্বামীর এমন কাণ্ড ফেসবুকে শেয়ার করলেন। সেই অদ্ভুত দর্শন কেক-এর ছবি মুহূর্তে ভাইরাল হল।

তথ্যপ্রযুক্তির খবর

আপনার মতামত লিখুন :

প্রধান সম্পাদক: শাহীন হাসান
সম্পাদক : শাকিব বিপ্লব
শহর সম্পাদক: আক্তার হোসেন
সহকারি সম্পাদক: মো. মুরাদ হোসেন
নির্বাহী সম্পাদক : মো. শামীম
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম


ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ঝালকাঠিতে মা ইলিশ শিকারের অপরাধে তিন জেলের কারাদণ্ড  বরিশালে ১০ কথিত ক্রাইম সাংবাদিকের কারাদণ্ড!  পিরোজপুরে জেলের বেশে নদীতে নেমে ধরা উপজেলা চেয়ারম্যান!  শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত প্রধানমন্ত্রী  ভোলায় ডুবে যাওয়া শিশুর সন্ধান দুই দিনেও মিলল না  গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে অমিতাভ  খুলনায় প্যানেল চেয়ারম্যানের গাড়িতে বোমা হামলা  অ‌বৈধভা‌বে বালু উত্তোলনে ৫ জনের কারাদণ্ড  মাদক সম্রাটের ছেলেকে গ্রেপ্তার, শহরে তাণ্ডব  পুলিশে চাকরিতে যোগ দিয়েই পাল্টাপাল্টি