৪ ঘণ্টা আগের আপডেট রাত ৩:৪৭ ; বৃহস্পতিবার ; নভেম্বর ২১, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

ডোনাল্ড ট্রাম্পকে ২০ লাখ ডলার জরিমানা

বরিশাল টাইমস রিপোর্ট
৩:০৩ অপরাহ্ণ, নভেম্বর ৮, ২০১৯

ট্রাম্প ফাউন্ডেশনের তহবিল নির্বাচনে অপচয়ের অপরাধে মার্কিন প্রেসিডেন্টকে ২০ লাখ ডলার জরিমানা করলেন নিউইয়র্ক আদালত।

জনকল্যাণের পরিবর্তে ডোনাল্ড ট্রাম্পের নিজস্ব স্বার্থে ব্যবহৃত হচ্ছে সংস্থাটি- আইনজীবীদের এ অভিযোগের মুখে ২০১৮ সালে বন্ধ হয়ে যায় ফাউন্ডেশনটি। বিচারক নির্দেশ দেন, ট্রাম্প বা তার বড় তিন সন্তানের কেউই নির্বাচনী কাজে ব্যবহার করতে পারবেন না তহবিলের অর্থ। তিনি সরাসরি ট্রাম্পকে জরিমানার পরিশোধের নির্দেশ দেন।

ট্রাম্প বলেন, জনসেবায় কর্মরত আরও ৮টি প্রতিষ্ঠানকে দেয়া হবে ক্ষতিপূরণ থেকে প্রাপ্ত অর্থ। মার্কিনীদের সহায়তায় গড়ে তোলা তহবিল থেকে ২০১৬ সালের প্রাইমারি নির্বাচনে অর্থ খরচ করেছিলেন ট্রাম্প। এই রায়কে রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত বলছেন মার্কিন প্রেসিডেন্ট।

আন্তর্জাতিক খবর

আপনার মতামত লিখুন :

সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মেয়েকে বুকের দুধ পান করাচ্ছেন বাবা (ভিডিও)  গুজব ঠেকাতে দ্বিগুণ লবণ উৎপাদন  চাকরি গাঁজা খাওয়া, বেতন ২৫ লাখ!  ট্রলার ও স্পিডবোট মুখোমুখি সংঘর্ষে জেলা জজ আহত  পাকিস্তানে টমেটোর কেজি ৪০০! সোনার বদলে টমেটোর গহনা!  বরিশাল দুর্গাসাগরে নিখোঁজ সেই পুলিশপুত্রের লাশ উদ্ধার  পাকিস্তান থেকে বিমানে আসল ৮২ টন পেঁয়াজ  সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে ইবি ছাত্রলীগ কর্মীদের সংঘর্ষ, আহত ১০  ধান ভাঙাতে গিয়ে চালকল মালিকের ধর্ষণের শিকার কিশোরী  কাউখালীতে ট্রলারডুবিতে নিখোঁজ পিইসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার