৪৩ মিনিট আগের আপডেট বিকাল ৩:৫৭ ; শনিবার ; ডিসেম্বর ৩, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

ঢাকায় বসে সরকারের ব্যর্থতা খুঁজছেন ফখরুল: তথ্যমন্ত্রী

Mahadi Hasan
১১:২৮ অপরাহ্ণ, অক্টোবর ২, ২০২২

ঢাকায় বসে সরকারের ব্যর্থতা খুঁজছেন ফখরুল: তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, আওয়ামী লীগ সব সময় সাধারণ মানুষের পাশে দাঁড়ায়। পঞ্চগড়ের অসহায় মানুষের পাশে আমরা দাঁড়িয়েছি।

রোববার দুপুরে বোদা উপজেলায় ত্রাণসামগ্রী ও আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সম্প্রতি বোদা উপজেলার আউলিয়া ঘাটে নৌকাডুবিতে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর সদস্যদের মাঝে আওয়ামী লীগের পক্ষ থেকে ত্রাণসামগ্রী ও আর্থিক সহায়তা দেওয়া হয়েছে।

ড. হাছান মাহমুদ আরও বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বাড়ি ঘটনাস্থল থেকে ৫০ কিলোমিটার দূরে অথচ তিনি এখনো ঘটনাস্থলে আসেননি। ঢাকায় বসে সরকারের ব্যর্থতা খুঁজছেন। আমরা এসেছি, আমাদের পর তিনি আসবেন।

অনুষ্ঠানে আওয়ামী লীগ সভাপতির পক্ষ থেকে নিহতদের প্রত্যেক পরিবারকে ৫০ হাজার টাকা করে আর্থিক সহায়তা করা হয়।

রেলপথমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন বলেন, আওয়ামী লীগ কখনো মানুষকে বিপদে ঠেলে দেয় না। আমরা ক্ষতিগ্রস্ত মানুষের পাশে আছি এবং শেষ মুহূর্ত পর্যন্ত থাকব। ঘটনার পর থেকে সব ধরনের মানবিক সহায়তা দিয়ে আসছে সরকার। তিনি আরও বলেন, এ অঞ্চলের মানুষের দীর্ঘ দিনের দাবি করতোয়ার আউলিয়ার ঘাটে সেতু নির্মাণ করা হবে। আগামী বছরের জানুয়ারির মধ্যে এ সেতুর কাজ শুরু হবে।

জাতীয় খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  প্রতিবন্ধিতার শিকার ২৯ লাখ মানুষের অর্ধেকের বেশিই পুরুষ  মুক্তিপণ দিয়ে মুক্তি পেলেন অপহৃত ৯ জেলে  ৬ সিটের ইলেকট্রিক সাইকেল বানিয়ে চমকে দিলেন তরুণ  ব্রাজিলের খেলা শুরুর আগেই বন্ধুর ছুরিকাঘাতে যুবকের মৃত্যু  স্টিয়ারিংয়ে বসেই হার্ট অ্যাটাক চালকের, পরপর ধাক্কায় প্রাণ গেল একজনের  বানারীপাড়ার নতুন ইউএনও ফাতিমা আজরিন তন্বী  ব্রাজিল জিতলে রাজ ইউরোপে, আর্জেন্টিনা জিতলে পরী যাবেন মেসির দেশে!  বরিশালে শাসনের নামে কর্মীদের জুতাপেটা করলেন ছাত্রলীগ নেতা  মিডিয়া কার্ডে সাজাপ্রাপ্ত আসামির ছবি, সাংবাদিকদের আপত্তি  বরগুনায় হানাদার মুক্ত দিবস পালিত