১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

ঢাকা থেকে করোনা উপসর্গ নিয়ে পিরোজপুরে ইউপি সদস্য

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:০১ অপরাহ্ণ, ২৯ মে ২০২০

বার্তা প্রতিবেদক, পিরোজপুর :: পিরোজপুরের নেছারাবাদ উপজেলার স্বরূপকাঠি ইউনিয়নে করোনায় আক্রান্ত হয়েছেন ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য শহিদ হোসেন (৫০)। শুক্রবার (২৯ মে) দুপুরে নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফিরোজ কিবরিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। প্রশাসন ওই ইউপি সদস্যের বাড়ি লকডাউন ঘোষণা করেছে।

করোনা আক্রান্ত ইউপি সদস্য মুঠোফোনে জানান, তিনি ঠান্ডা সমস্যাসহ দীর্ঘদিন থেকে ডায়াবেটিস রোগে ভুগছেন। গত ১৮ মে তিনি ঢাকা থেকে বাড়িতে ফেরার পর ঠান্ডার সমস্যা অনুভব করেন। বিষয়টি জানার পর হাসপাতাল থেকে এসে তার নমুনা নিয়ে যায়। ওই সময় থেকেই তিনি সেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে আছেন।

এ সময় তিনি বলেন, বর্তমানে তার শরীর সম্পূর্ণ সুস্থ। শরীরে যদি করোনা থাকে তাহলে এতদিনে তিনি অসুস্থ হয়ে পড়তেন। তাই তিনি পুনরায় নমুনা পরীক্ষা করার দাবি জানান।

এ বিষয়ে পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফিরোজ কিবরিয়া জানান, ইউপি সদস্য সম্প্রতি ঢাকা থেকে বাড়িতে আসেন। গত ২৫ মে হাসপাতাল থেকে তার বাড়িতে গিয়ে নমুনা সংগ্রহ করে বরিশালে পাঠানো হয়। শুক্রবার দুপুরে বরিশাল থেকে জানানো হয় তার করোনা পজিটিভ।

11 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন