৩২ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৭:৪৫ ; শুক্রবার ; ডিসেম্বর ৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

ঢাকা বিশ্ববিদ্যালয়ে আহত ছাত্রদল নেতাদের শয্যাপাশে মির্জা ফখরুল

Mahadi Hasan
৮:৫৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০২২

ঢাকা বিশ্ববিদ্যালয়ে আহত ছাত্রদল নেতাদের শয্যাপাশে মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ‘ছাত্রলীগের হামলায়’ গুরুতর আহত ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহত নেতাদের দেখতে গেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বুধবার দুপুরে রাজধানীর কাকরাইলে ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসাধীন নেতাকর্মীদের দেখতে যান তিনি।

এ সময় তিনি চিকিৎসকদের কাছ থেকে তাদের শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন। বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, ড্যাবের সভাপতি অধ্যাপক হারুন আল রশিদ, মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান তার সঙ্গে ছিলেন।

গতকাল (মঙ্গলবার) ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের সঙ্গে সাক্ষাৎ করতে গেলে ক্যাম্পাসে ছাত্রদলের নেতাকর্মীদের ওপর ‘ছাত্রলীগ হামলা’ চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। মির্জা ফখরুল বলেন, ‘ছাত্রলীগের হামলায় ছাত্রদলের ১৫ নেতাকর্মী গুরুতর জখম হয়েছে। এই হাসপাতালে ৭ জন ভর্তি আছে। তাদের অবস্থা গুরুতর। তাদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক।’

তিনি বলেন, ‘ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের ওপর ছাত্রলীগের বর্বরোচিত ও মধ্যযুগীয় কায়দায় এই হামলার মধ্য দিয়ে প্রমাণিত হলো আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল। ছাত্রলীগ তাদের পেটুয়া বাহিনী। সন্ত্রাসের মধ্য দিয়ে তারা সারা দেশের শিক্ষাপ্রতিষ্ঠানে এক নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করেছে।’ এরপর বিএনপি মহাসচিব ধানমণ্ডিতে পপুলার ডায়াগনস্টিক সেন্টার অ্যান্ড হাসপাতালে মুন্সীগঞ্জের সমাবেশে পুলিশের সঙ্গে ‘সংঘর্ষে’ আহত জাহাঙ্গীরকে দেখতে যান।

রাজনীতির খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বিএনপি বাড়াবাড়ি করলে উত্তম-মধ্যম দেওয়া হবে : নানক  গোলাপবাগ মাঠেই মাগরিবের নামাজ পড়লেন বিএনপি নেতাকর্মীরা  যাত্রীসংকটের অজুহাতে বরিশাল-ঢাকা রুটে লঞ্চ চলাচল বন্ধ  উজিরপুরে বিএনপির ৫৪ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা  কলেজশিক্ষকের আপত্তিকর ভিডিওতে নেটদুনিয়ায় ঝড়!  মির্জা ফখরুল-আব্বাসকে কারাগারে পাঠানোর আদেশ  বিএনপির সমাবেশ: ৫ দিন আগেই ঢাকা পৌঁছেছেন দক্ষিণবঙ্গের নেতাকর্মীরা  অনুমতি পেয়েই গোলাপবাগ মাঠে বিএনপি নেতাকর্মীদের ভিড়  সমাবেশ ঘিরে রাজধানীতে ৭ লাখ মানুষ এসেছে কি না খোঁজ চলছে: ডিবি  ১৮-২৫ বছর বয়সীদের কনডম ফ্রি দেবে ফ্রান্স