১১ ঘণ্টা আগের আপডেট সকাল ১০:৪৩ ; রবিবার ; ফেব্রুয়ারি ২৫, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

ঢাকা-২ আসনে কামরুল ইসলামের মনোনয়ন বৈধ ঘোষণা

বরিশালটাইমস, ডেস্ক
১:২৫ অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০২৩

ঢাকা-২ আসনে কামরুল ইসলামের মনোনয়ন বৈধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক,বরিশাল: ঢাকা-২ আসনে নৌকা প্রতীকে আওয়ামী লীগের প্রার্থী অ্যাডভোকেট কামরুল ইসলামের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। আজ সোমবার (৪ ডিসেম্বর) ঢাকা জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা আনিসুর রহমান এ ঘোষণা দেন। অপরদিকে ভোটারের স্বাক্ষর না থাকায় স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমানের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। তবে বৈধ ঘোষণা করা হয়েছে জাতীয় পার্টির শাকিল আহমেদের মনোনয়নপত্র।

এ ছাড়া আয়কর রিটার্ন ইস্যুতে জাকের পার্টির আবুল কালামের মনোনয়নপত্র স্থগিত করা হয়েছে। একই সঙ্গে প্রার্থীর হলফ নামায় সাক্ষ্য না থাকা ও আয়কর রিটার্ন ইস্যুতে ইসলামী ঐক্যজোটের প্রার্থী মাওলানা আশরাফ আলী জিহাদীর মনোনয়নপত্র বাতিল করেছেন রিটার্নিং কর্মকর্তা।

রাজনীতির খবর

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ঝালকাঠিতে শ্রমিকলীগ কর্মীকে কুপিয়ে হত্যা  মিউজিক বক্সে সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে স্কুল ছাত্রের মৃত্যু  ভান্ডারিয়ায় স্মার্ট কার্ড বিতরণ উদ্বোধন  শ্বশুরবাড়ির পাশে জামাইয়ের লাশ, স্ত্রীসহ গ্রেপ্তার ৫  বরগুনা হাসপাতালে এনআইসিইউ বিভাগ উদ্বোধন  গ্রিসে বৈধতা পেলেন ৩ হাজার ৪০৫ বাংলাদেশি  কুবি কোষাধ্যক্ষের বিরুদ্ধে আদালতে ভাঙচুর ও গরু লুটের মামলা  বরিশালে রেস্টুরেন্টে অগ্নিকাণ্ড  এলাকার উন্নয়ন আমরা ঐক্যবদ্ধভাবে করব: মহিউদ্দিন মহারাজ এমপি  গরুসহ ৪ ছাগল পুড়ে ছাই, শোকে কৃষকের মৃত্যু