৩৯ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৬:৪৯ ; বৃহস্পতিবার ; সেপ্টেম্বর ২৪, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

তজুমদ্দিনের মেঘনায় জেলে ট্রলারে গণডাকাতি

বরিশাল টাইমস রিপোর্ট
৫:৫৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২০

তজুমদ্দিন প্রতিনিধি:: ভোলার তজুমদ্দিনের মেঘনা নদীতে ১২ টি জেলে ট্রলারে গভীর রাতে ডাকাত বাহিনী হামলা চালিয়ে জেলেদের এলোপাতাড়ি মারপিট করে ইলিশ মাছ, নগদ টাকা, মোবাইলসহ ট্রলারের মালামাল লুট করে নিয়ে যায়। বুধবার সকালে ভুক্তভোগী জেলেরা শশীগঞ্জ মাছ ঘাটে আসলে ঘটনা জানাজানি হয়।

ডাকাতের কবলে পরা হান্নান মাঝি ও ফারুক মাঝি বরিশালটাইমসকে জানান, মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক ১২ টা থেকে ৩ টা পর্যন্ত তজুমদ্দিনের চরমোজাম্মেল ও বাসনভাঙ্গা এলাকার নদীতে মাছ ধরারত অবস্থায় জেলে নৌকায় ১০/১৫ জনের ডাকাত বাহিনী হামলা ও লুটপাটসহ গণ ডাকাতি চালায়। এসময় এলোপাতারি পিটিয়ে রিপন মাঝী, রুবেল মাঝী, আলাউদ্দিন মাঝী, নিরব মাঝী, মাইনুদ্দিন মাঝী, ইসমাইল মাঝী,আশরাফ মাঝী ও শাহাবুদ্দিন মাঝী সহ ১২ টি নৌকার ইলিশ মাছ, মোবাইল, নগদ টাকাসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল নিয়ে যায়। জেলেরা আরো জানায় ফোরকান ও সেকু বাহিনী মেঘনায় জলদস্যুতায় সক্রিয় রয়েছে। রাতে মেঘনায় টহলের ব্যবস্থা করার দাবি জানিয়েছেন জেলেরা। কোস্টগার্ডের নিয়মিত অভিযানের মাঝেও জেলে ট্রলারের ডাকাতের এমন হামলায় সাধারণ জেলেদের চিন্তার ফেলেছে বলে জানান জেলেরা।

তজুমদ্দিন কোস্টগার্ড কন্টিনজেন্ট কমান্ডার হারুনর রশিদ বলেন, ডাকাতির সময় কেউ তাদেরকে অবহিত করেনি। সকালে তারা নদীতে টহলে নেমেছেন।

বিভাগের খবর, ভোলা

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  রসুলপুর কলোনীতে গোয়েন্দা পুলিশের অভিযান, ১০ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক  বরিশালে জলবায়ু সুবিচারের দাবিতে তরুণদের অবরোধ  বরিশাল-ঢাকা নৌপথ আরও আরামপ্রদ ও সাশ্রয়ী হবে: নৌপ্রতিমন্ত্রী  কক্সবাজার পুলিশে গণবদলি, একযোগে সরানো হলো কর্মকর্তাকে  করোনা কাড়ল আরও ২৪ প্রাণ, নতুন আক্রান্ত ১৫৪০  ফজরের আজান দিতে বেড়িয়ে সাপের ছোবলে মুয়াজ্জিনের মৃত্যু  যুবকের পেটের ভেতরে মোবাইল ফোন!  যুবলীগ নেতাকে থানায় চোখবেঁধে নির্যাতন, ফেসবুকে ভিডিও ভাইরাল  আ’লীগ প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে হামলা-ভাঙচুর-গুলিবর্ষণ  বরিশালে যৌতুক না পেয়ে স্ত্রীকে খুন, স্বামীর ফাঁসি