১৩ মিনিট আগের আপডেট সকাল ১০:৪৭ ; শনিবার ; মার্চ ২৫, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

তজুমদ্দিনে জমি জমার বিরোধের জেরে হামলা আহত-৫

Mahadi Hasan
৮:০৮ অপরাহ্ণ, অক্টোবর ৮, ২০২২

তজুমদ্দিনে জমি জমার বিরোধের জেরে হামলা আহত-৫

তজুমদ্দিন (ভোলা) প্রতিনিধি ॥ ভোলার তজুমদ্দিনে জমিজমার বিরোধের প্রতিপক্ষের বিরুদ্ধে হামলা চালানোর অভিযোগ পাওয়া গেছে। হামলায় ৫জন আহত হয়েছে। গুরুতর আহত দুইজনকে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় হামলার শিকার পরিবার আইগত ব্যবস্থা নিবেন বলে জানান।

আহত সুত্রে জানা গেছে, উপজেলার চাঁদপুর ইউনিয়নের পাটওয়ারীর দোকান এলাকার মৃত মন্তাজ উদ্দিনের ছেলে নাসির উদ্দিন ভুকু চাঁদপুর মৌজার ৭২৯ নং খতিয়ানের ৩৩৬১, ৩৩৬৫, ৩৩৯৫, ৩৩৯৬ ও ৩৩৫৯ নং দাগে মকর আলী থেকে প্রায় ২০ বছর আগে ক্রয়সুত্রে ৮ শতাংশ জমির মালিক হয়।

কিন্তু নাসির উদ্দিনের চাচাতো ভাই আমির হোসেন উক্ত জমিটি নিজের দাবী করে দখলের পায়তারা করতে থাকেন। দুই পরিবারের মাঝে একই দাগে ৩২শতাংশ জমি এওয়াজখাম রয়েছে। সেই সুত্র ধরে আমির হোসেন জমিটি দখলের পায়তারা চালান দীর্ঘদিন।

আমির হোসেন অন্য জায়গায় এওয়াজবন্টকের জমি ভোগ দখল করছেন বলে দাবী নাসিরউদ্দিনের। এরই ধারাবাহিকতায় শনিবার (৮ অক্টোবর) সকালে আমির হোসেন ও তার মেয়ের জামাই মনির হোসেনের নেতৃত্বে লোকজন নিয়ে নাসিরউদ্দিনের বাগানের সুপারি গাছ কাটা শুরু করেন।

পরে নাসির উদ্দিন বাড়িতে না খাকায় তাদের নারীরা গাছ কাটায় বাঁধা দিলে মনির হোসেন ও তার শশুর আমির হোসেনের নেতৃত্বে ৮/১০ মিলে তাদের উপর হামলা চালায়।

হামলা বকুল বেগম (৫৫), শারমিন (৩৫) ও লিপি বেগমসহ (২৮) ৫জন আহত হয়। আহতদের মধ্যে বকুল বেগম ও শারমিনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় হামলার শিকার নাসির উদ্দিন ভুকু আইনগত ব্যবস্থা নিবেন বলে জানান। এ বিষয়ে অভিযুক্ত মনির হোসেনের ব্যবহৃত ০১৭১৮-৫৮৩৮৫১নম্বরে সন্ধ্যা সাড়ে ৭টায় ফোন দিলেও তিনি রিসিভ না করায় তার বক্তব্য নেয়া যায়নি।

বিভাগের খবর, ভোলা

আপনার মমত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বেতাগীতে যুবলীগ নেতাকে কুপিয়ে হাত-পা বিচ্ছিন্ন করলেন ছাত্রলীগ নেতা  চাঁদের নিচে ‘তারা’, ফেসবুকে ছবি ভাইরাল  ঝালকাঠিতে ডিসির গাড়িতে ধাক্কা: ট্রাকচালক কারাগারে  মাসব্যাপি শুরু হয়েছে বিনামূল্যে কুরআন শিক্ষা কার্যক্রম  কলাপাড়ায় ১ টাকায় ইফতার  বাকেরগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে ইউএনওর কাছে অভিযোগ: ১২ দিনেও হয়নি তদন্ত  রমজান উপলক্ষে মদে মূল্যছাড়, মিজানুর রহমান আজহারির আক্ষেপ  পার্কিং নিয়ে সাংবাদিককে লাঞ্ছিত করলেন পুলিশ কর্মকর্তা  সংবাদ প্রকাশের পর জীবিত হলেন সেই শিউলী!  পোলট্রি খাতে ৫২ দিনে ৯৩৬ কোটি টাকা লুট!