২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

তজুমদ্দিনে বেগম জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:২১ অপরাহ্ণ, ০৯ মে ২০২১

তজুমদ্দিনে বেগম জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত
তজুমদ্দিন প্রতিনিধি >> তজুমদ্দিনে যুবদল ও স্বেচ্ছাসেবকদলের আয়োজনে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে কোরআন খতম ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। করোনাসহ নানা রোগে আক্রান্ত বেগম খালেদা জিয়া রাজধানীর এভারকেয়ার হসপিটালে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছেন। তার সুস্থ্যতার জন্য দেশের প্রতিটি ইউনিটে কোরআন খতম ও দোয়া মাহফিলের নির্দেশ দিয়েছেন কেন্দ্রীয় যুবদল ও স্বেচ্ছাসেবকদল।
ভোলার তজুমদ্দিনে  উপজেলা যুবদল ও স্বেচ্ছাসেবকদল দলীয় চেয়ারপার্সনের সুস্থতার জন্য শুক্রবার (৭ মে) ১৫ টি মসজিদে কোরআন খতম ও ইফতার পূর্ব দোয়ার আয়োজন করে।
এসময় উপস্থিত ছিলেন- উপজেলা যুবদল সভাপতি নাসিরউদ্দিন ভুট্টু, স্বেচ্ছাসেবকদল (ভারপ্রাপ্ত) সভাপতি মহসিন মহাজন, ভোলা জেলা স্বেচ্ছাসেবকদল সহ-সাধারণ সম্পাদক সামছুদ্দিন মিয়া, উপজেলা যুবদলের যুগ্ম-সম্পাদক হুমায়ুন কবির পাটোওয়ারী, দপ্তর সম্পাদক কামরুল হাসান মিল্লাদ, উপজেলা ছাত্রদলের সাবেক অর্থ সম্পাদক কবির হোসেন, স্বেচ্ছাসেবকদল নেতা হেলাল উদ্দিন লিটন, মিজান মহাজন, নিজামউদ্দিন, কামাল মোল্লা, আব্দুল খালেক বাবলু, নান্নু মিয়া, সুমন পালোয়ান, শিবির আহমেদ, ওমর ফারুক, যুবদল নেতা লোকমান পাং, জহিরুল ইসলাম, কলেজ  ছাত্রদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক আব্দুল্যাহ আল নোমান, মিরাজসহ বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মী।
পরে যুবদলের তথ্য বিষয়ক সম্পাদক মিজানুর রহমান সুমন, যুবদল নেতা আব্বাস উদ্দিন, আরিফুর রহমান ও স্বেচ্ছাসেবকদল নেতা সালাউদ্দিন কাজল হাং, অজিউল্যাহ এবং বাচ্চু’র আয়োজনে ইফতার পার্টিতে অংশ নেয়।
9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন