১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

তজুমদ্দিনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা, আটক ৩

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৪:৪৩ অপরাহ্ণ, ২৬ মে ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ভোলার তজুমদ্দিন উপজেলা পরিষদ নির্বাচনের ভাইস চেয়ারম্যান প্রার্থী কহিনুর বেগম শীলার ওপর হামলা করেছে দুর্বৃত্তরা। পরে তাকে উদ্ধার করে তজুমদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। প্রতিপক্ষ প্রার্থী ফাতেমা বেগম সাজুর ছেলেদের বিরুদ্ধে অভিযোগ তারা। কহিনুর বেগম থানায় মামলা করলে সাজুর ছেলেসহ তিনজনকে আটক করে পুলিশ। শনিবার দিবাগত রাত সাড়ে ১২টায় তার ওপর হামলা করা হয়।

অভিযোগ সূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাত সাড়ে ১২টায় ব্যক্তিগত কাজ শেষে উপজেলা সদর থেকে ভাইস চেয়ারম্যান প্রার্থী কহিনুর বেগম শিলা মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। এ সময় চাঁদপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ফকিরবাড়ি এলাকার রাজ্জাক মেলেটারীর বাড়ি সামনে তার ওপর হামলা করা হয়।

কোহিনুর বেগম শীলা বলেন, ‘প্রতিপক্ষ ফাতেমা বেগম সাজুর ছেলে সোহাগ ও সবুজসহ ৮-১০ জনে মিলে আমার গতিরোধ করে অতর্কিত হামলা চালায়। তারা এলোপাতাড়ি মারধর করে আমাকে গুরুতর জখম করে। আমার ডাকচিৎকার শুনে আশপাশের লোকজন এসে উদ্ধার করে হাসপাতালে আনে।’ তজুমদ্দিন থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল হক বরিশালটাইমসকে জানান, ভাইস চেয়ারম্যান প্রার্থী কোহিনুর বেগম শিলা হয়ে আটজনকে আসামি করে মামলা দায়ের করেন। জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করা হয়েছে।

75 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন