১ ঘণ্টা আগের আপডেট বিকাল ৪:১৭ ; শুক্রবার ; অক্টোবর ৩০, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

তথ্যপ্রযুক্তি আইনের মামলা থেকে বরিশালের ৬ সাংবাদিককে অব্যাহতি

বরিশাল টাইমস রিপোর্ট
২:৩৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: তথ্যপ্রযুক্তি আইনের একটি মামলা থেকে বরিশালের স্থানীয় দৈনিক পত্রিকা সময়ের বার্তার সম্পাদক প্রকাশকসহ ৬ সাংবাদিককে অব্যাহতি দিয়েছেন সাইবার ট্রাইব্যুনাল আদালত। সোমবার নির্ধারিত তারিখে সংবাদকর্মীরা আদালতে হাজির হয়ে মামলা থেকে অব্যাহতি চেয়ে আবেদন রাখেন। দীর্ঘ এক ঘণ্টার শুনানী শেষে সংশ্লিষ্ট আদালতের বিচারক মোহাম্মদ আস্সামছ জগলুল হোসেন সাংবাদিকদের মামলাটি থেকে অব্যাহতি দিয়ে আদেশ ঘোষণা করেন।

মামলা থেকে অব্যাহতিপ্রাপ্ত ৬ সাংবাদিক হচ্ছেন- দৈনিক পত্রিকা সময়ের বার্তার সম্পাদক প্রকাশক এম লোকমান হোসাঈন, নিবাহী সম্পাদক ফরহাদ হোসেন ফুয়াদ, যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম, ব্যবস্থাপনা সম্পাদক রিয়াজ চৌধুরী, বার্তা সম্পাদক আল-আমিন গাজী এবং কম্পিউটার অপারেটর মো. বেলাল হোসেন।

সাংবাদিকদের আইনজীবী মো. কাওসার হোসাইন বরিশালটাইমসকে জানান, বরিশাল চিপ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কবির উদ্দিন প্রামাণিকে বিরুদ্ধে নথি জালিয়াতির অভিযোগে সংবাদ প্রকাশ করায় ২০১৯ সালের ১৯ মার্চ এই ৬ সাংবাদিকের বিরুদ্ধে সংশ্লিষ্ট আদালতের নাজির কামরুল ইসলাম বাদী হয়ে তথ্যপ্রযুক্তি আইনে একটি মামলা করেন। আজ সোমবার নির্ধারিত দিনে মামলাটি থেকে ৬ সাংবাদিককে অব্যাহতি চেয়ে আবেদন রাখলে আদালত তা পর্যালোচনা করেন। এবং দীর্ঘ শুনানী শেষে তাদের মামলাটি থেকে অব্যাহতি দেওয়ার ঘোষণা দেন।

আইনজীবী আরও জানান, সাংবাদিক এম লোকমান হোসাঈনসহ ৬ জনের বিরুদ্ধে যেসব অভিযোগ আনা হয়েছিল, তার কোন প্রমাণ আদালতে উপস্থাপন করতে পারেননি বাদী।’

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মির্জাগঞ্জে গৃহবধূর মেহেদীর রং শেষ না হতেই আত্মহত্যা  যেন আরেক সাহেদ, নবাব পরিচয়ে দিয়ে চলতো প্রতারণা  ১৭ হাজার টাকা ঘুষ নিয়ে ওসি প্রত্যাহার, বরখাস্ত কনস্টেবল  ভিক্ষার জমানো টাকা মসজিদে দিলেন প্রতিবন্ধী মোজাম  পদ্মাসেতুর ৩৫তম স্প্যান বসানো হচ্ছে না আজ  বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, ২ যাত্রী নিহত  হত্যার পর এক গর্তেই চাপা দেয়া হয় বাবা-মা-ছেলের লাশ  পিটিয়ে হত্যার পর পুড়িয়ে ফেলা সেই ব্যক্তির পরিচয় মিলেছে  রিফাত হত্যা মামলার ৫ ফাঁসির আসামি বরিশাল কেন্দ্রীয় কারাগারে  পটুয়াখালীতে সরকারি কর্মকর্তাকে পেটালেন ইউপি চেয়ারম্যান